whatsapp channel

বিয়ের পর প্রথম জন্মদিন! স্বামী নীলকে এইভাবে সারপ্রাইজ দিলেন অভিনেত্রী তৃণা সাহা

বরের জন্মদিন বলে কথা। একটু কেক না কাটলে কি হয়? বিয়ের পর এটাই নীল ভট্টাচার্যের প্রথম জন্মদিনের সেলিব্রেশন। ধূমধাম করে করার ইচ্ছা থাকলেও উপায় নেই। একটুকরো চকলেট কেকেই খুশি কৃষ্ণকলি…

Avatar

HoopHaap Digital Media

বরের জন্মদিন বলে কথা। একটু কেক না কাটলে কি হয়? বিয়ের পর এটাই নীল ভট্টাচার্যের প্রথম জন্মদিনের সেলিব্রেশন। ধূমধাম করে করার ইচ্ছা থাকলেও উপায় নেই। একটুকরো চকলেট কেকেই খুশি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। যদি এই সময় শ্যুটিং চলত তবে শ্যুটিং স্পটেও কেক কাটা, হৈ হুল্লোর, খাওয়া দাওয়া।

করোনা আবহয়ে টলি পাড়ায় এই মুহূর্তে তালা ঝুলছে। শ্যুট ফ্রম হোম দিয়েই সকলে কাজ করছেন। দর্শকদের বিনোদন ধরে রাখার জন্য এর থেকে বেশি কিছুই করার নেই। হাতে অভিনেতারা স্ক্রিপ্ট পেয়ে যাচ্ছেন, এরপর সেলফি স্টিকের সামনে দাড়িয়ে বাকি শ্যুট করে ফেলছেন। এভাবেই চলছে টলি পাড়ার শ্যুটিং ।

এমন দুরাবস্থার মধ্যে হৈ হৈ করে আনন্দ করার মানসিকতা অনেকেরই নেই। তাই ঘরে বসে কেক পায়েস দিয়েই জন্মদিন সারছেন অনেকে। নীল ভট্টাচার্য যদিও তার ঘর একটু বেলুন দিয়ে সাজিয়েছেন। নতুন বউ তৃণা আদর করে কেক খাইয়ে দিচ্ছেন বরকে। এভাবেই মিষ্টি ভালোবাসা দিয়ে আর পেয়ে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেতা।

এদিকে যাদের ফুটপাতেই একচিলতে সংসার, এবং করা অসহায় তাদের হাতে খাবার তুলে দিলেন নীল ও তৃণা। যাঁরা পেটের জ্বালা নিয়েই এই লকডাউনে দিনযাপন করছেন, তাদের জন্য একটা স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন নীল ও তৃণা। এই সংস্থার উদ্যোগেই সোমবার শহরের ফুটপাতবাসীদের মুখে অন্ন তুলে দেন এই জুটি। এদিন প্রায় পাঁচশো খাবারের প্যাকেট বিলি করা হয় তাদের তরফে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media