Bengali SerialHoop Plus

Sean Banerjee: নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন শন-সৌমিতৃষা!

2021 সালে করোনা কালে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। একসময় লাগাতার বেঙ্গল টপার থাকা এই ধারাবাহিকের টিআরপি চলতি বছর থেকে নিম্নগামী। কাহিনীতে নতুন মোড় আনলেও ‘মিঠাই’ দিনের পর দিন দর্শকদের অপছন্দের হয়ে উঠছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে ‘মিঠাই’। পাশাপাশি গত কয়েকদিন ধরে নতুন গুঞ্জন ছড়িয়ে পড়েছে টেলিটাউনে। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

এর আগে শনকে দেখা গিয়েছিল ‘মন ফাগুন’-এ। তবে তা কবেই শেষ হয়ে গিয়েছে। বলিউডে বড় পর্দায় ডেবিউ করার পাশাপাশি শন টলিউডেও রূপোলি পর্দায় ডেবিউ করেছেন। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং সেরে সবে কলকাতায় ফিরেছেন তিনি। হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। শনের ছোট পর্দায় ফেরার খবরের অর্থ হল আরও একটি নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক শুরু হওয়ার অর্থ হল পুরানো ধারাবাহিকের সমাপ্তি। ইতিমধ্যেই স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে। তার মধ্যে একটি হল ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। অপরটি হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। শোনা গিয়েছিল, এই ধারাবাহিকে কমলার চরিত্রে অভিনয় করবেন সৃজলা গুহ (Srijla Guha)। এই গুঞ্জন যদি সত্যি হয় তাহলে জি বাংলায় আসবে সৌমিতৃষা ও শন অভিনীত নতুন ধারাবাহিক।

তবে অনেকের ধারণা, সৃজলা নন, কমলার চরিত্রে দেখা যেতে পারে সৌমিতৃষাকে। এই ধারাবাহিকটি প্রযোজনা করছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট। এই প্রযোজনা সংস্থার ব্যানারেই নির্মিত হয়েছিল ‘মন ফাগুন’। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর ঘটনা একটি পিরিয়ড পিস হতে চলেছে। অর্থাৎ ঐতিহাসিক ঘটনাবলী অবলম্বনে নির্মিত হবে এই ধারাবাহিক।

অপরদিকে সম্প্রতি সাতশো পর্ব পার করে ফেলেছে ‘মিঠাই’। সাতশো পর্ব অতিক্রম করে এই ধারাবাহিক আদৌ বন্ধ হবে কিনা তা বলে দেবে আগামী সময়।