GossipHoop Plus

গায়ের রং নিয়ে কটাক্ষের শিকার, পরবর্তীতে সেরা খলনায়ক হিসেবে বাজিমাৎ আশিষ বিদ্যার্থীর

‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ হোক বা ‘অর্জুন পণ্ডিত’ বা ‘দ্রোহকাল’ ঐরকম কাতিল নজর, দুর্ধর্ষ অ্যাকশন নিয়ে আজও দর্শক মনে ভীতি ধরে রেখেছেন অভিনেতা আশিষ বিদ্যার্থী (Ashish Vidhyarthi). ১৯৯৫ সালে তিনি দ্রোহকাল চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার খল চরিত্রের জন্য আজও তিনি জনপ্রিয় বলিউড, তামিল, তেলেগু ও মালায়ালাম মুভিতে।

এখন তিনি ৬০ ছুঁই ছুঁই। যৌবন কালে কোনওদিনও হিরোর চরিত্রে অভিনয় না করা মানুষটি খল নায়ক হয়েই থেকে গেলেন। সম্প্রতি ওয়েব সিরিজে কাজ করছেন আশিষ বিদ্যার্থী। ১১ ই জুন mukti পেয়েছে ওয়েব সিরিজ ‘সানফ্লাওয়ার’। এছাড়াও ‘ক্রিমিনাল জস্টিসে’ও দেখা যায় তাকে।

পর্দায় খল চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে তিনি সুখী দাম্পত্য ধরে রাখতে পেরেছেন। শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজসী বড়ুয়ার সঙ্গে বিয়ে করেন যিনি নিজেও একজন জনপ্রিয় সিরিয়াল আর্টিস্ট।

অভিনেতার একমাত্র পুত্র আর্থ বিদ্যার্থী এখনও পর্যন্ত অভিনয় জগতে আসেননি। তিনি মূলত গবেষণা কাজেই যুক্ত। গ্রামাঞ্চলে ওষুধ সরবরাহের জন্য স্বায়ত্তশাসিত ড্রোন স্থাপনের বিষয়ে ভারত সরকারের সাথে কাজ করেছেনআশিষ বিদ্যার্থীর ছেলে আর্থ বিদ্যার্থী। তিনি UCSF-তে হৃদরোগ সনাক্ত করতে গভীর শিক্ষণ মডেল তৈরি করেছেন এবং কিরানা স্টোর মালিকদের টেকসই উদ্যোক্তা হতে সহায়তা করার জন্য প্রযুক্তি ব্যবহারের বিষয়ে গবেষণা করেছেন।

পর্দায় বিভিন্ন ডার্ক শেডে অভিনেতা আশিষ বিদ্যার্থীকে দেখা গেলেও বাস্তবে যথেষ্ট উদ্যোগী মনোভাবের। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। প্রায় সময় বিভিন্ন ভিডিও, ও চিন্তা ভাবনা এবং মতামত শেয়ার করেন। বাস্তব জীবনে তিনি হয়ে উঠেছেন একজন মোটিভেশনাল স্পিকার। এও শোনা যায় একটা সময় গায়ের রং এর জন্য বলিউডে কাজ পেয়েও হারাতে হয়। শেষে সাউথ ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপোক্ত জায়গা বানিয়ে নেন তিনি। হ্যাঁ, নায়ক হলেও হয়তো এতটা জনপ্রিয়তা পেতেন না যতটা না খল চরিত্রে পেয়েছেন। আজ ১৯ শে জুন তার ৫৯ তম জন্মদিন। শুভেচ্ছা রইল অনুরাগীদের তরফ থেকে।

whatsapp logo