whatsapp channel

Gourab Chatterjee: সমুদ্রবক্ষে অন্তরঙ্গ মুহূর্তে ভাইরাল গৌরব-দেবলীনা

সময় পেলেই একসাথে ঘুরতে বেরিয়ে পড়েন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও তাঁর স্ত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। দুই বছর হল সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। বর্ষশেষে গৌরব ও দেবলীনা ছুটি কাটাতে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সময় পেলেই একসাথে ঘুরতে বেরিয়ে পড়েন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও তাঁর স্ত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। দুই বছর হল সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। বর্ষশেষে গৌরব ও দেবলীনা ছুটি কাটাতে গিয়েছেন ক্রাবি থাইল্যান্ডে। সেখান থেকে অনেকগুলি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন গৌরব।

Advertisements

ছবিগুলি ক্রাবি থাইল্যান্ডের একটি দ্বীপ চিকেন আইল্যান্ডে তোলা। সবকটি ছবিতেই গৌরব শার্টলেস। তাঁর পরনে রয়েছে লাল রঙের শর্ট প‍্যান্ট যাতে রয়েছে সাদা প্রিন্ট। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস, মাথায় হ্যাট ও হাতে স্মার্ট ওয়াচ। পায়ে রয়েছে স্লিপার। কয়েকটি ছবিতে গৌরবকে দেখা যাচ্ছে, সি -বিচে দাঁড়িয়ে থাকতে। কখনও গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। কয়েকটি ছবিতে গৌরবের সাথে রয়েছেন দেবলীনা। তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের স্পোর্টস ব্রা ও সাদা রঙের র‌্যাপ অ্যারাউন্ড যাতে রয়েছে সবুজ পাতার প্রিন্ট। পায়ে রয়েছে সাদা রঙের ওয়াটারপ্রুফ জুতো যাতে কার্টুন আঁকা রয়েছে। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস। মেকআপ করেননি দেবলীনা। তাঁর চুল খোলা রয়েছে। দেবলীনা ও গৌরবকে দেখা যাচ্ছে মাঝ সমুদ্রে বোটিং করতে। এমনকি স্কুবা ডাইভিং-ও করেছেন তাঁরা।

Advertisements

ছবিগুলি শেয়ার করে গৌরব লিখেছেন, একবার একটিই সি-বিচে সময় কাটাতে চান তিনি। ছবিগুলি তুলেছেন দেবলীনাই। অনুরাগীদের ছবিগুলি পছন্দ হলেও নেটিজেনদের একাংশ সমালোচনা করেছেন গৌরবের শরীরের রোম নিয়ে। তাঁদের মতে, গৌরবের উচিত সঠিক ভাবে শেভ করা।

Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় বর্তমানে অভিনয় করছেন গৌরব। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ঋদ্ধিমান। ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন শোলাঙ্কি (Sholanki Roy)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

whatsapp logo
Advertisements