BollywoodHoop Plus

Arijit Singh: মাফিয়াদের খপ্পরে পড়েছিলেন অরিজিৎ, খোয়া যেতে পারতো জীবন

গত রবিবার আততায়ীর হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)-র। সিধুর মৃত্যুতে গ্যাংস্টার যোগের সূত্র পেয়েছে পুলিশ। তবে এই প্রথম নয়, এর আগেও বিনোদন জগতে আন্ডারওয়ার্ল্ডের নজর পড়েছে। ফলে নব্বইয়ের দশকে প্রাণ হারিয়েছিলেন টি-সিরিজের কর্ণধার গুলশন কুমার (Gulshan Kumar)। তাঁকেও গুলিবিদ্ধ করে হত্যা করা হয়েছিল। হুমকি পেয়েছিলেন অরিজিৎ সিং (Arijit Singh)।

2015 সালে গ্যাংস্টার রবি পূজারী (Rabi Pujari)-র কাছ থেকে হুমকি ফোন আসে অরিজিৎ-এর ম্যানেজার তরসানে (Tarsane)-এর কাছে। তাঁকে বলা হয়, অরিজিৎ যদি প্রাণে বাঁচতে চান, তাহলে নির্দিষ্ট সময়সীমার মধ্যে তাঁকে পাঁচ কোটি টাকা দিতে হবে। কিন্তু অরিজিৎ সেই মুহূর্তে অত টাকা দিতে অস্বীকার করেন। নিজের প্রাণরক্ষার জন্য তিনি বিনামূল্যে কয়েকটি অনুষ্ঠান করার চুক্তি স্বাক্ষর করেন। সিধুর মৃত্যুর পর অরিজিৎ-এর এই ঘটনা প্রকাশ্যে এসেছে। একবিংশ শতকেও পৌঁছেও বিনোদন জগতের উপর গ্যাংস্টারদের নজর মুছে যায়নি।

টি-সিরিজের কর্ণধার গুলশন কুমারও গ্যাংস্টারদের তরফে বহুদিন ধরেই হুমকি পেয়েছিলেন। 1997 সালে মুম্বইয়ের একটি মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় তাঁকে গুলিবিদ্ধ করে হত্যা করা হয়। গুলশনের শরীরে পাওয়া গিয়েছিল ষোলটি বুলেট। এই হত্যার ষড়যন্ত্র করেছিলেন সুরকার নাদিম আখতার সৈফি (Nadim Akhter Saifee), টিপস মিউজিক কোম্পানির মালিক রমেশ তৌরানি (Ramesh Taurani) ও দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim)-এর ভাই আনিস ইব্রাহিম কাসকার (Anis Ibrahim Kaskar)।

সিধুর মৃত্যুতে মুখ খুলেছেন মিকা সিং (Mika Singh)। তিনি জানিয়েছেন, গত চার বছর ধরে গ্যাংস্টারদের কাছ থেকে খুনের হুমকি পাচ্ছিলেন সিধু। এমনকি কানাডার এক গ্যাংস্টার নিজেই নেটমাধ্যমে সিধুকে খুনের কথা স্বীকার করেছেন।

Related Articles