Bengali SerialHoop Plus

ঘোমটা ছেড়ে বোল্ড অবতারে ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, ড্রেসের ফাঁকে দেখা গেল চকচকে উরু

টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্যামা ওরফে তিয়াশা রায় এখন সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন রঙে রঙে। পর্দায় সে শ্যামল নায়িকা, কিন্তু বাস্তবে এতটুকু শ্যামলা তিনি নন। এবারে সেজেছেন হলুদ রঙের পোশাকে। একেবারে খোলা চুল, লং গাউন যার উরুর দিক লম্বা করে খোলা। তিয়াশার বাম উরু ওই পোশাকের ভিতর থেকে বেরিয়ে আসছে। মুখে চোখে ফ্রেশ মেক আপ। সব মিলিয়ে পর্দার শ্যামাকে অপরূপা লাগছিল ওই নির্দিষ্ট ফটোশ্যুটে।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিয়াশা রায়। ধারাবাহিকে অভিনয় ছাড়াও মাঝে মধ্যেই ফটোশ্যুট করেন তিনি। ব্রাইডাল ফটোশ্যুট থেকে অন্যান্য লুকের ফটোশ্যুটে ধরা দেন তিনি। তিয়াশার রূপের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর অনুরাগীরা। সাধারণত, পর্দায় তিনি শাড়ি ও ঘোমটার অন্তরালেই থাকেন। কিন্তু, এবারে একেবারে ওয়েস্টার্ন লুকে হাজির অভিনেত্রী। হলুদ পোশাকে উপচে পড়ছে তার গ্ল্যামার।

সম্প্রতি শ্যামার অভিনীত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে দেখানো হচ্ছে যে তিনি গল্পে মা ও শাশুড়ি হয়ে গিয়েছেন। এবার পালা নাতি নাতনী দেখার। গল্পের চাহিদায় মা শাশুড়ির চরিত্রে অভিনয় করলেও বাস্তবে অভিনেত্রী ভীষণ ছটফটে, গ্ল্যামারাস, স্টাইলিশ এবং মিষ্টি।

একটা সময় থিয়েটার জগতের সঙ্গে যুক্ত ছিলেন তিয়াশা। অভিনেতা সুবান রায়ের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৭ সালে। এরপর ২০১৮ সালে টেলিপর্দায় ডেবিউ করেন কৃষ্ণকলি ধারাবাহিক দিয়ে।

whatsapp logo