whatsapp channel

Mimi Chakraborty: মুখে স্পষ্ট যন্ত্রণার ছাপ, গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী

অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বর্তমানে নেট মাধ্যমের রমরমায় কোনো বিষয়ই অজানা থাকে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মূলত ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন তারকারা। মিমিও ব্যতিক্রম নন। নিজের ভালো,…

Nirajana Nag

Nirajana Nag

অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বর্তমানে নেট মাধ্যমের রমরমায় কোনো বিষয়ই অজানা থাকে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মূলত ভক্তদের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন তারকারা। মিমিও ব্যতিক্রম নন। নিজের ভালো, খারাপ সব মুহূর্তগুলিই তিনি তুলে ধরেন নেট দুনিয়ায়। অসুস্থতার খবরটাও সোশ্যাল মিডিয়াতেই শেয়ার করেছেন অভিনেত্রী। আর তা দেখে রীতিমতো উদ্বিগ্ন ভক্তরা। কী হয়েছে মিমির?

মাইগ্রেনের ব্যথায় কাবু মিমি। যারা এর ভুক্তভোগী তারাই জানবেন, কতটা কষ্টদায়ক এ যন্ত্রণা। মিমিও ভোগেন মাইগ্রেনের সমস্যায়। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কপালে হাত দিয়ে শুয়ে রয়েছেন তিনি। পরনে সাদা কালো পুলওভার। বুকের উপরে রাখা একটি ছোট শিশি, যা দেখে অনেকেই মনে করছেন সেটি সম্ভবত ওষুধের শিশি। মুখ ব্যাজার করে সেলফি তুলেছেন মিমি। সঙ্গে লিখেছেন, ‘মাইগ্রেনের থেকে রক্ষা পাওয়া মুশকিলই নয়, অসম্ভব’।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি

মাস কয়েক আগেও একবার অসুস্থতার কথা জানিয়েছিলেন মিমি। ঠাণ্ডা লেগে কাহিল হয়ে পড়েছিলেন তিনি। সে সময়ে মন চাইছিল গরম গরম, ঝাল ঝাল কিছু খাবার। তাই নিজেই রান্নাঘরে ঢুকে বানিয়ে ফেলেছিলেন ভেজিটেবল স্যুপ। রেসিপি শেয়ারও করেছিলেন সকলের সঙ্গে। এবারও তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এমনটাই চান অভিনেত্রীর ভক্তরা।

প্রসঙ্গত, বর্তমানে বেশ বেছে বেছে ছবি করেন মিমি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, তাঁর এই ইন্ডাস্ট্রিতে ব্যাকআপ দেওয়ার মতো কেউ ছিল না। না কোনো গডফাদার, না স্বামী না প্রেমিক, যে বলবে যে তাঁর কাছে চারটি ছবি রয়েছে। বসে বসে কাজ দেওয়ার মতো কেউ নেই। তিনি নিজের জোরে এই জায়গায় এসেছেন। মিমি আরো বলেন, চিত্রনাট্য যদি ভালো হয় তিনি টাকার সঙ্গে আপোষ করতে পারেন। তবে তাঁকে নিশ্চিত করতে হবে যে ছবিটা হিট করবে। নয়তো টাকাটা ভালো দিতে হবে। কারণ নিজের বিল তাঁকে নিজেকেই দিতে হবে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই