BollywoodHoop Plus

Malaika Arora: দুধ সাদা পোশাকে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মালাইকা

মালাইকা অরোরা (Malaika Arora) প্রকৃত অর্থেই স্টাইলিশ। জীবনে বারবার এসেছে ঝড়। কিন্তু থামাতে পারেনি তাঁকে। মালাইকা হয়ে উঠেছেন আরও শক্তিশালী, আরও সুন্দরী। ওয়ার্কআউটের মাধ্যমে মধ্যবয়সে পৌঁছেও নিজেকে ফিট রেখেছেন তিনি। সম্প্রতি একটি শুটিং ফ্লোরে যাওয়ার মুখে ভ্যানিটি থেকে নামতেই ক্যামেরাবন্দি হলেন মালাইকা।

হাসিমুখেই পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিলেন তিনি। এদিন মালাইকার পরনে ছিল সাদা রঙের হল্টারনেক বডিকন ড্রেস। নি-লেংথ ড্রেস জুড়ে ছিল প্লিট। হালকা মেকআপ করেছিলেন মালাইকা। পায়ে ছিল ট্রান্সপারেন্ট স্ট্র্যাপের হিল স্যান্ডাল। চুল খোলা রেখেছিলেন তিনি। তবে খোলা চুলে ছিল হালকা কার্ল। ভ্যানিটি থেকে নামতেই তাঁর মাথার উপর রঙিন ছাতা ধরেছিলেন স্পটবয় যাতে মালাইকার মুখে রোদ না লাগে। সাম্প্রতিক কালে ‘বলিউড হাঙ্গামা’ আয়োজিত স্টাইল অ্যাওয়ার্ডস-এর পঁচিশ বছর পূর্তি অনুষ্ঠানে মালাইকার হাতে উঠেছে ‘মোস্ট স্টাইলিশ উদ্যোগপতি নারী’-র পুরস্কার। কালো রঙের পোশাকে অ্যাওয়ার্ড নিতে মঞ্চে উঠেছিলেন মালাইকা।

উচ্ছ্বসিত ফ্যাশন দিভা এদিন ‘বলিউড হাঙ্গামা’-কে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি জানিয়েছেন, এটিই তাঁর কেরিয়ারের শ্রেষ্ঠ উপহার। ‘হেলথ অ্যান্ড ওয়েলনেস’ ইন্ডাস্ট্রিতে তাঁর সফলতার কারণে এই অ্যাওয়ার্ড পেলেন মালাইকা। নিজের হেলথ ও ওয়েলনেস প্রোডাক্টের চেন তৈরি করেছেন তিনি। এছাড়াও ‘দি লেবেল লাইফ’ নামে একটি ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা মালাইকা। এই ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডের অন্তর্ভুক্ত রয়েছে বিভিন্ন ধরনের পোশাক, কসমেটিকস ও ঘর সাজানোর রকমারি জিনিস।

আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরেই অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা।

whatsapp logo