BollywoodHoop Plus

Debina Bonnerjee: সাত মাসের ব্যবধানে দুই সন্তানের মা, অবশেষে মুখ খুললেন দেবিনা

মাত্র কিছুদিন আগেই কনিষ্ঠ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। মাত্র সাত মাসের ব্যবধানে দুই কন্যার মা হয়েছেন তিনি। সময়ের আগেই জন্মের কারণে দ্বিতীয় কন্যাসন্তানকে কয়েকদিন বিশেষ যত্নে হাসপাতালে রাখা হয়েছিল। পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে খুদে। সম্প্রতি দুই মেয়েকে নিয়ে ক্যামেরাবন্দি হলেন দেবিনা।

দেবিনা নিজেই ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন। প্রথম ছবিতে তাঁর বড় মেয়ে লিয়ানা (Liana)-র সাথে দেখা গিয়েছে দেবিনাকে। সদ্য দিদি হওয়া লিয়ানা গায়ে জড়িয়েছে লাল রঙের ওড়না। মায়ের কোলে বসে রয়েছে সে। পরের ছবিটি লিয়ানার সাথে তার বোনের। দুই বোনের চেহারার পরিবর্তে একে অপরের দিকে বাড়িয়ে দেওয়া হাতের ছবি ক্যামেরায় ধরা পড়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দেবিনা লিখেছেন, তাঁর দুই মেয়ে আজীবনের জন্য তাঁর হৃদয়ের পরিবর্তন করেছে এবং তা ভালোর জন্য। অনুরাগীরাও দেবিনা ও তাঁর দুই মেয়েকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তাঁদের একাংশ লিখেছেন, লিয়ানা খুব সুন্দরী।

2021 সালে প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন দেবিনা। 2022 সালে জন্ম হয় লিয়ানার। কিন্তু লিয়ানার জন্মের চার মাসের মাথায় দেবিনা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়ে সমালোচিত হন। প্রশ্ন উঠেছিল, দুই সন্তানকে দেবিনা সামলাবেন কিভাবে! অভিনেত্রী উত্তর দেন যাঁদের যমজ সন্তান হয়, তাঁরা কি করেন! কিন্তু দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর ডায়াবেটিসে আক্রান্ত হন দেবিনা। এছাড়াও বেশ কয়েকটি শারীরিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। উপরন্তু সময়ের আগেই জন্ম হয় তাঁর কনিষ্ঠ কন্যাসন্তানের।

তবে আপাতত মা ও শিশু দুজনেই সুস্থ আছেন। অভিনয় থেকে দূরে থাকলেও নিয়মিত ভ্লগ পাবলিশ করেন দেবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo