whatsapp channel

Koel Mallick: বিজ্ঞান শিক্ষকের থেকে কিসের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল মল্লিক!

কোয়েল মল্লিক (Koel Mallick) বরাবর শান্তশিষ্ট মেয়ে বলেই পরিচিত টলিউডে। দীর্ঘদিন ধরেই প্রযোজক নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র সাথে সম্পর্কে থাকলেও তা কেউই জানতে পারেননি। ব্যক্তিগত জীবনকে কোয়েল কোনোদিন…

Avatar

Nilanjana Pande

কোয়েল মল্লিক (Koel Mallick) বরাবর শান্তশিষ্ট মেয়ে বলেই পরিচিত টলিউডে। দীর্ঘদিন ধরেই প্রযোজক নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র সাথে সম্পর্কে থাকলেও তা কেউই জানতে পারেননি। ব্যক্তিগত জীবনকে কোয়েল কোনোদিন স্পটলাইটে আনতে চাননি। কিন্তু সাম্প্রতিক কালে বনি সেনগুপ্ত (Bonny Sengupta)-র সাথে একটি আলাপচারিতায় কোয়েল জানালেন, তাঁকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন তাঁরই গৃহশিক্ষক।

বনি জিজ্ঞাসা করেছিলেন, কোয়েলকে তাঁর গৃহশিক্ষক প্রেম প্রস্তাব দিয়েছিলেন, এটা কি সত্যি! তাঁর কথা শুনে রীতিমত চমকে গিয়েছিলেন নায়িকা। তিনি জানতেন না, বনি জানেন এই কথা। এরপর কোয়েল পুরো ঘটনাটি বনিকে জানান। তিনি বলেন, ক্লাস সেভেন অথবা এইটে পড়াকালীন কোয়েলকে বিজ্ঞান পড়াতে আসতেন একজন অল্পবয়সী শিক্ষক। তিনিও সবে তখন কলেজের গন্ডী পেরিয়ে চাকরির খোঁজে ব্যস্ত। একদিন ওই শিক্ষক এসে কোয়েলকে বলেন, তাঁকে একটি কথা বলার আছে। কোয়েল ভেবেছিলেন, তাঁর স্যার হয়তো নতুন চাকরি পাওয়ার সুখবর দেবেন। কিন্তু শিক্ষক তাঁকে আগে পড়াশোনা করে নিতে বলেন। কোয়েল তাঁকে জোর করতে থাকেন কথাটি শোনার জন্য। কিন্তু শিক্ষকের ধারণা ছিল, এই কথা শোনার পর পড়ার ইচ্ছা নষ্ট হয়ে যেতে পারে। ফলে তিনি কোয়েলকে পড়া শেষ করতে বলেন।

শিক্ষকের কথা শুনে পড়া শেষ করেছিলেন কোয়েল। সেদিন পড়া শেষ করতেই শিক্ষক প্রেমের প্রস্তাব দিয়ে এক মুহূর্ত অপেক্ষা না করে তাড়াতাড়ি দোতলা থেকে একতলায় নেমে চলে যান। প্রসঙ্গত, কোয়েলের পড়ার ঘর ছিল দোতলায়। কোয়েল শিক্ষকের কথা শুনে ভয় পেয়ে গিয়েছিলেন। অন্য দিন তাঁর সাথে নিচে নামলেও এদিন কোয়েল ভয়ে নামেননি। তাঁর মা দীপা মল্লিক (Deepa Mullick) বরাবর খোঁজ নিতেন তাঁর পড়ার ব্যাপারে। কিন্তু সেদিন শিক্ষক চলে যাওয়ার পর মাকে সব কথা খুলে বলেছিলেন কোয়েল।

কোয়েলের কাছ থেকে সম্পূর্ণ ঘটনা জানার পর দীপা ওই শিক্ষককে তাঁদের বাড়িতে আর পড়াতে আসতে দেননি। তবে কোয়েল এখনও জানেন না, সেদিন তাঁর বাবা রঞ্জিত মল্লিক (Ranjit Mullick)-কে দীপা এই ঘটনার কথা বলেছিলেন কিনা!

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)