Hoop PlusRegional

Pori Moni: কার পাশে শুয়ে সুখ পান পরীমণি!

বছরের শুরুতেই প্রায় হঠাৎই পরীমণি (Porimoni) তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। সেই সময় তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। উত্তর দিয়েছিলেন পরীমণি। এর আগে অনেকবার বিয়ে করেছিলেন তিনি। কিন্তু রাজকে বিয়ের সিদ্ধান্ত তাঁর কাছে ছিল গুরুত্বপূর্ণ । গুরুত্বপূর্ণ হওয়ার কারণেই সন্তানের মা হওয়ার মতো সিদ্ধান্তও নিতে পেরেছিলেন পরীমণি। গত বছর জন্ম হয়েছে রাজ ও পরীমণির একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-র। রাজ্যের জন্মের পর থেকে তাকে ঘিরেই কাটে পরীমণির জীবন। এমনকি রাজ্যের মুখ চেয়ে আবারও একসাথে থাকতে শুরু করেছেন রাজ ও পরীমণি।

রাজ্যের সাথে প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরীমণি। তিনি জানিয়েছেন, ভালোবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে। রাজ্যের পাশে শুলে খুব দ্রুত ঘুমিয়ে পড়েন পরীমণি। মানসিক শান্তি পান তিনি। কিন্তু রাতে বিশেষ ঘুম হয় না। কারণ একরত্তি রাজ্য রাত জাগে। মাঝরাতেও ছবি শেয়ার করতে দেখা গিয়েছে পরীমণিকে। রাজ্যের স্তন্যপানের ছবি শেয়ার করেছিলেন পরীমণি। এমনকি রাজ্যকে নিয়ে তিনি ফিল্মের প্রোমোশনে যান। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করতে রাজ্যকে কোলে নিয়ে মঞ্চে উঠেছিলেন পরীমণি।

গত 14 ই ফেব্রুয়ারি, ভালোবাসার দিনে রাজ্যের অন্নপ্রাশনের আয়োজন করেছিলেন রাজ ও পরীমণি। পরীমণি জানিয়েছিলেন, সোনার বাটি ও চামচ ছেলেকে উপহার দিয়েছেন রাজ। এদিন ওই বাটি-চামচেই রাজ্যের অন্নপ্রাশন হয়েছে। পাশাপাশি দুঃস্থ শিশুদের খাওয়ানোর ব্যবস্থা করেছিলেন পরীমণি। নিজের হাতে তিনি শিশুদের খাবার পরিবেশন করেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও নিজের জন্মদিন অনাথ শিশুদের সাথে সেলিব্রেট করতে দেখা গিয়েছে পরীমণিকে।

পরীমণি শৈশবেই একটি দূর্ঘটনায় নিজের মা-বাবাকে হারিয়েছিলেন। দাদুর কাছে বড় হয়েছেন তিনি। ফলে নিজের পুত্রসন্তান রাজ্যকে পরীমণি একটি সুস্থ শৈশব উপহার দিতে চান।

whatsapp logo