BollywoodHoop PlusHoop Sports

খেয়েছো তো! গর্ভবতী অনুষ্কাকে প্রশ্ন হবু বাবা বিরাটের, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

বিরাট-অনুষ্কা বাবা মা হতে চলেছেন, এই খবর এখন সকলেরই জানা। অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে এই মুহূর্তে বিরাট কোহলির ঠিকানা সংযুক্ত আরব আমিরশাহী। কারণ, সেখানে আইপিএলের আসর বসেছে। করোনা পরিস্থিতির মধ্যে দেশের অবস্থা উদ্বেগজনক হওয়ায় বিসিসিআই টিম ম্যানেজমেন্ট সংযুক্ত আরব আমিরশাহীকেই আইপিএল ভেন্যু হিসেবে বেছে নিয়েছে। সেখানেই ম্যাচ খেলছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রত্যেকটি দলেরই মাত্র দুটি করে ম্যাচ বাকি আছে। তারপরই জানা যাবে কোন চারটি দল প্লে-অফ খেলতে চলেছে। তাই এই মুহূর্তে আরসিবি অধিনায়ক বিরাট কোহলির মাথায় যথেষ্ট খেলার চাপ রয়েছে।

কিন্তু তাতে কি? তিনি বাবা হতে চলেছেন এই কথাটা খেলার চাপে কিন্তু একেবারেই ভুলে যাননি। তাই অনুশীলনের মাঝে গ্যালারিতে বসে থাকা স্ত্রী খেয়েছে কিনা, সেই খোঁজ ইশারায় নিলেন বিরাট কোহলি। মুহূর্তের মধ্যে দুজনের এই ভালোবাসা দৃশ্য ক্যামেরাবন্দি হয় এবং এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় কার্যত এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা মা হতে চলেছেন। আর তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়েই এবারের আইপিএল খেলতে গিয়েছেন বিরাট। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে দলের সঙ্গে নেতৃত্বে দেখা গিয়েছিল টিম জার্সি পরে। এমনকি টিম মিটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু তার মধ্যেই ইশারায় গ্যালারিতে বসে থাকা স্ত্রী অনুষ্কা শর্মাকে বিরাট জিজ্ঞেস করেন, অনুষ্কা খেয়েছেন কিনা? বাধ্য স্ত্রীর মতো থামস আপ দেখিয়ে ইশারা করে একগাল হেসে ‘খেয়েছি’ এই উত্তরটাই দেন অনুষ্কা শর্মা।

প্রত্যুত্তরে কোহলিও উৎফুল্ল হয়ে হেসে ওঠেন। সন্তানসম্ভবা স্ত্রীর প্রতি স্বামী হিসেবে কতটা দায়িত্বশীল বিরাট, এই ভিডিও দেখে সেটাই প্রমাণিত হয়ে গেল। দুজনের মধ্যে ভালবাসার এই মেলবন্ধন দেখে মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদেরও।

 

View this post on Instagram

 

Couple Goals 💕 Follow ❤️ 🔥@music__and__masthi 🔥 ❤️ #Followusformore . . . 📽️ For more videos of 💕 📽️ #TollyWood #BollyWood #VideoSongs #Musically #Dance #DanceVideos 📽️🎥❤️ @instatrendsoffl #combination #love #viral#tiktok#telugulovesongs#telugulovefailurewhatsappstatus#telugulovers #telugulovesongs #telugudubssmash #viratkohli #virushka #anushkasharma DISCLAIMER ‌This photo, video or Audio is not owned by ourselves ‌The copyright credit goes to respective owners ‌This video is not used for illegal sharing or profit Making ‌This video is purely Fan made ‌If any problem Message us on Instagram and the video will be removed ‌No need to report or send strike ‌Credit/Removal:-@music__and__masthi

A post shared by MUSIC & MASTHI (@music__and__masthi) on