whatsapp channel

Ushasi Ray: হট চাহনি, লালপরী সাজে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন সকলের প্রিয় বকুল

পর্দার বকুল ইনস্টাগ্রামে সব সময় ধরা দেন অন্য অবতারে। কখনও ক্রপ টপ কখনও বা আবার লম্বা গাউন তাঁর যেকোনো লুকই মুগ্ধ হয়ে যান তাঁর অনুরাগীরা। তিনি টেলিপাড়ার স্টাইল আইকন হয়ে…

Avatar

HoopHaap Digital Media

পর্দার বকুল ইনস্টাগ্রামে সব সময় ধরা দেন অন্য অবতারে। কখনও ক্রপ টপ কখনও বা আবার লম্বা গাউন তাঁর যেকোনো লুকই মুগ্ধ হয়ে যান তাঁর অনুরাগীরা। তিনি টেলিপাড়ার স্টাইল আইকন হয়ে উঠছেন তা তাঁর পোশাকেই আন্দাজ করা যায়। ফ্যাশন তাঁর কাছে আভিজাত্যের সমান। তাই তাঁর বিভিন্ন লুক নতুন ফ্যাশন তৈরি করে। সম্প্রতি অভিনেত্রীকে আবারও দেখা গেল তাঁর নতুন ফ্যাশন দিয়ে নেটিজেনদের মনে উষ্ণতা ছড়াতে।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করেছেন। যে রিলস নিমেষে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিওটিতে লাল রংয়ের সমারোহ লক্ষ্য করা যাচ্ছে। যেখানে অভিনেত্রী নিজেও বেছে নিয়েছেন লাল। লাল ব্যাকগ্রাউন্ডের মাঝখানে একটি লাল গাউন পরে অভিনেত্রী ফটোশুটে মজে আছেন। চোখের ইশারায় তিনি বুঝিয়ে দিচ্ছেন যে কিরকম ছবি তুলতে হবে তাঁর। অভিনেত্রীর কানে রয়েছে সাদা রঙের একটি ছোট দুল। ছবি তোলার ভঙ্গিমায় তিনি দুলও ঠিক করে নেন। লাল অভিনেত্রীর প্রিয় একটি রং। তাই এই দিন লাল পোশাকে তাঁকে খুব প্রাণবন্ত দেখা যায়। বেশ উচ্ছ্বাসের সঙ্গে তিনি ফটোশুটে মেতে ওঠেন। এই ছবিটি পোস্ট করে তিনি তাঁর ক্যাপশনে লেখেন, “আমার কাছে লাল রঙ হলো নতুন কালো রং-র সংজ্ঞা।” অর্থাৎ এই ক্যাপশনটি দেখলে সহজেই আন্দাজ করা যায় যে অভিনেত্রী কতটা লাল রংকে পছন্দ করেন।

আর এই রিলস আপলোড করতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তেরা নাশা গানে অভিনেত্রীর এই গ্ল্যামারাস ফটোশুট মুগ্ধ করেছে সাইবারবাসীদের। তাঁর অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন তার জন্য শুভেচ্ছা বার্তা। তাঁর ফ্যানদের হৃদয়ের ইমোজি তে ভরে উঠেছে তাঁর ইনস্টাগ্রামের কমেন্ট বক্স। একজন নেটিজেন আবার তাঁকে ‘রেড এঞ্জেল’ বলেও মন্তব্য করেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে হইচইতে অভিনেত্রীর ওয়েব সিরিজ সুন্দরবনের বিদ্যাসাগর। এই সিরিজে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন। একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে বিধবাদের অবস্থা নিয়ে কথা বলবে এই ওয়েব সিরিজ। এই সিরিজটির পরিচালনার দায়িত্বে রয়েছেন কোরক মুর্মু। অভিনেত্রী ঊষসী ইতিমধ্যেই সমালোচক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছেন তাঁর এই কাজের জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media