BollywoodHoop Plus

হাতে চোট পেয়ে হাসপাতালে ভর্তি অভিষেক, শুটিং ফেলে তড়িঘড়ি ফিরলেন স্ত্রী ঐশ্বর্য

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) আবারও ভর্তি লীলাবতী হাসপাতালে। গত বছর তিনি করোনায় আক্রান্ত হয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু দ্রুত সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। তবে এবার শুটিং ফ্লোরে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিষেক।

সূত্রের খবর অনুযায়ী, অভিষেকের ডান হাতে চোট লেগেছে। তিনি আপাতত সুস্থ আছেন এবং চিন্তার কোনো কারণ নেই। তবে এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেনি বচ্চন পরিবার বা লীলাবতী হাসপাতালের তরফেও কোনো মেডিক্যাল বুলেটিন প্রকাশিত হয়নি। ছেলের চোট লাগার খবর পেয়ে রাতেই কন্যা শ্বেতা (Shweta Bachchan)-কে নিয়ে হাসপাতালে এসেছিলেন অমিতাভ (Amitabh Bachchan)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত সপ্তাহে মণিরত্নম (Maniratnam)-এর ফিল্ম ‘পুণ্যিয়ানি সেলভান’-এর শুটিংয়ে মধ্যপ্রদেশ গিয়েছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। সঙ্গে ছিল আরাধ্যা (Aradhya Bachchan)। তাঁদের ছাড়তে এয়ারপোর্টে গিয়েছিলেন অভিষেক। কিন্তু এদিন অভিষেকের চোট লাগার খবর পেয়ে তড়িঘড়ি ফিরে আসেন ঐশ্বর্য ও আরাধ্যা। এদিন মুম্বই এয়ারপোর্টে ক্যামেরাবন্দী হয়েছেন তাঁরা। এর মধ্যেই অভিষেক সোশ্যাল মিডিয়ায় সকলকে রাখির শুভেচ্ছবার্তা জানিয়ে দিদি শ্বেতার সঙ্গে রাখির বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই মুহূর্তে তামিল ফিল্ম ‘ওথ্থা সিরুপ্পু সাইজ 7′-এর হিন্দি রিমেক প্রযোজনা করছেন অভিষেক। ফিল্মে অভিনয়ও করছেন তিনি। এই বহুলচর্চিত তামিল ফিল্মের শুটিং লোকেশন একটি এবং অভিনেতাও একজন। মূল চরিত্রের সঙ্গে সহ-অভিনেতাদের কথোপকথন থাকলেও স্ক্রিনে দেখা যাচ্ছে একজনকেই। এই ফিল্মকেই এবার হিন্দি ভার্সনে সবার সামনে নিয়ে আসতে চলেছেন অভিষেক। তবে তিনি চান না ফিল্মের সেট থেকে কোনো ছবি ফাঁস হোক। তাই ফিল্মের সেটে মোবাইল ফোন নিয়ে ঢোকা নিষিদ্ধ করেছেন অভিষেক।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

whatsapp logo