Hoop PlusTollywood

Prosenjit-Puja: রচনা-ঋতুপর্ণা অতীত, হাঁটুর বয়সী পূজার সঙ্গে রোম্যান্সে মাতলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) টলিউডের এই উজ্জ্বল নাম। প্রায় ৪০ বছর কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে, ঝুলিতে রয়েছে ৪০০-র বেশি ছবি। তাই ধীরে ধীরে ইন্ডাস্ট্রির অংশ হয়ে ওঠা নয়, বরং এক মহীরুহ হয়ে উঠেছেন এই অভিনেতা। তাই অনেকেই তাকে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ নামেও ডাকেন। কিন্তু দর্শকদের কাছে তিনি সেই প্রিয় বুম্বাদা। তাই বয়স ৬০ পেরিয়ে ‘রিটায়ারমেন্ট’-এর কোঠায় পৌঁছে গেলেও এখনো একইভাবে রঙিন এই অভিনেতা। তাই এখনো চুটিয়ে অভিনয় করছেন তিনি। বড়পর্দা, ছোটপর্দার পর তাই এবার তিনি ওটিটি সিরিজেও নাম লেখালেন। তবে এবার এক অন্য কারণে শিরোনামে উঠে এল অভিনেতার নাম। রাতের অন্ধকারে রোম্যান্স করেই ফের চর্চায় বুম্বাদা। তার নায়িকাও বহুল পরিচিত।

দর্শকদের মধ্যে পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) নাম শোনেননি এমন কেউ নেই বললেই চলে। ছোট পর্দার পার্বতী কখনো কখনো বড় পর্দায় হয়ে উঠেছেন নায়িকা। তবে এবার তিনি স্বপ্নপূরণ করেই ফেললেন। অন-ক্যামেরা রাতের রোমান্সে মত্ত হলেন অভিনেত্রী। তাকেই সঙ্গ দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে হলুদ শাড়ি এবং ম্যাচিং ব্যাকলেস ব্লাউজে। অন্যদিকে প্রসেনজিতের পরণে ছিল সাদা টিশার্ট ও কালো জিন্স। দুজনকে কোনো এক বাগিচায় রোমান্স করতে দেখা গেল এই ভিডিওতে। একটি হিন্দি ‘রেট্রো’ গানের তালে কোমর দোলালেন এই দুজন।

ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে স্বপ্নপূরণ হল। ধন্যবাদ জানাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এতটা শান্ত এবং দয়ালু মনোভাবের জন্য’। আর এই ভিডিও দেখেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দুজনের অনুরাগীরা। ভালোবাসার ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার তাদের জুটির প্রশংসা করে তাদের বড় পর্দায় দেখার আবদার করেছেন।

প্রসঙ্গত, অভিনয় জগৎ থেকে পূজা দূরে থাকলেও বুম্বাদা কিন্তু এখনো একইভাবে সক্রিয়। কিছুদিন আগেই প্রসেনজিৎ অভিনীত ‘শেষ পাতা’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। ছবিতে ৫৮ বছর বয়সি এক লেখকের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। চরিত্রের জন্য একেবারে রুগ্ন চেহারায় দেখা গিয়েছে প্রসেনজিৎকে। মুখে ছিল কাঁচা-পাকা দাড়ি। তবে আসন্ন হিন্দি সিরিজ ‘জুবিলি’-তে বেশ স্টাইলিশ মেজাজে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চোখে দামি চশমা ও পরনে স্যুট দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা