Hoop PlusTollywood

Nusrat Jahan: মিথ্যার আশ্রয় নেবেন, ভান করবেন, কিন্তু কেঁদে চোখ ফোলাতে রাজি নন নুসরত!

চলতি বছর নুসরত জাহান (Nusrat Jahan)-এর জীবন একইসঙ্গে বিতর্ক ও নতুন প্রাপ্তিতে আলোড়িত হয়েছে। হঠাৎই নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে বিয়েকে অবৈধ ঘোষণা করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যশ দাশগুপ্ত(Yash Dasgupta)-কে তিনি স্বামী বলে ঘোষণা করেছেন। পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র মা হয়েছেন। এবার নিজের মনের কথা নিজেই ঘোষণা করলেন নুসরত।

চলতি বছরের শুরুতে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন নুসরত। এরপর বারবার তাঁর সন্তানের পিতৃপরিচয় জানতে চেয়েছেন নেটিজেনদের একাংশ। কিন্তু চুপ করে থেকেছেন নুসরত। যথাসময়ে ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ঈশানের জন্ম দিয়েছেন তিনি। এরপরেই ঘোষণা করেছেন ঈশান তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেছে ঈশানের বাবার নাম যশ। এমনকি যশের নামের প্রথম অক্ষর ব্যবহার হয়েছে ঈশানের নামে। এবার নুসরত বললেন নিজের মন খুলে কথা।

তিনি জানিয়েছেন, আত্মবিশ্বাসের অভাব হলে তিনিও মিথ্যার আশ্রয় নেন, ভান করেন। কিন্তু কান্নাকাটি করে চোখ ফোলানোর বা বালিশ ভেজানোর পক্ষপাতী নন নুসরত। তাহলে পরদিন তাঁর চোখ ফুলে থাকবে।

চলতি বছরে ইস্ক এফ এম-এ সঞ্চালিকার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন নুসরত। তাঁর শোয়ের নাম ‘ভালোবাসায় বোল্ড’। মদন মিত্র (Madan Mitra)থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সকলেই তাঁর অতিথি হয়েছেন। একসময় সঞ্চালিকা থেকে নুসরত নিজেও বসেছেন অতিথির আসনে। অকপটে জানিয়েছেন, এটা তাঁর জীবন, তাঁর সিদ্ধান্ত। তাঁর সাহসী সিদ্ধান্ত হয়তো সকলের ভালো নাও লাগতে পারে। এবার ‘ভালোবাসায় বোল্ড’-এর আগামী পর্বে দেখা যেতে চলেছে যশকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo