whatsapp channel

শরীরে বইছে সূর্য সেনের রক্ত! সরাসরি রাজনীতিতেই আসতে চান অভিনেত্রী রিমি সেন

বলিউড অভিনেত্রী রিমি সেন (Rimi sen) -কে এখন হয়তো অনেকেরই মনে নেই। একসময় ‘হেরা ফেরি’, ‘ধুম’, ‘হাঙ্গামা'-র মতো হিট ফিল্ম উপহার দিয়েছেন রিমি। তারপর হঠাৎই সরে গিয়েছেন লাইমলাইট থেকে। শেষবার…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেত্রী রিমি সেন (Rimi sen) -কে এখন হয়তো অনেকেরই মনে নেই। একসময় ‘হেরা ফেরি’, ‘ধুম’, ‘হাঙ্গামা’-র মতো হিট ফিল্ম উপহার দিয়েছেন রিমি। তারপর হঠাৎই সরে গিয়েছেন লাইমলাইট থেকে। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘বিগ বস’-এর ঘরে। কিন্তু কেরিয়ারের পিক আওয়ারে থেকেও রিমি সরে গেলেন? এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

রিমি বললেন, তিনি এখনও অবধি যেসব ফিল্মে অভিনয় করেছেন সেগুলিতে নায়িকাদের ‘ফার্ণিচার’ হিসাবে ব্যবহার করা হত। নায়িকাদের সেই সময় নায়কদের সঙ্গে নাচ করা ছাড়া করার কিছুই থাকত না। এছাড়াও রিমি রিভিলিং পোশাক পরতেও নারাজ ছিলেন। তবে ‘ধুম’-এ তাঁকে রিভিলিং পোশাক পরতে দেখা গেলেও রিমি বলেন, তিনি নাকি রীতিমত কান্নাকাটি করেছিলেন এই পোশাকের কারণে। রিমির বরাবর পছন্দ নায়িকাপ্রধান ফিল্ম যেমন ‘কহানী’, ‘দিল্লী ক্রাইম’। ‘কহানী’-র বিদ‍্যা বালন(vidya balan), ‘দিল্লী ক্রাইম’-এর শেফালি শাহ (shefali shah) রিমির কাছে আদর্শ চরিত্র। রিমি বললেন, তিনি অভিনয় করলে শখে করবেন, টাকার জন্য নয়। কেরিয়ারের গোড়ার দিকে বাংলা ফিল্মে অভিনয় করলেও মুম্বইয়ের মাটিকেই প্রাধান্য দিয়েছেন রিমি। বোল্ড সিন করতেও রিমির আপত্তি। এই কারণে ওয়েব সিরিজের কাজ তাঁর হাতে নেই। গজরাজ সিং (gajraj singh) ও রিমির যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘বুধিয়া সিং’ জাতীয় পুরস্কার পেয়েছে। এই মুহূর্তে রিমি ব্যস্ত চিত্রনাট্যের কাজ নিয়ে।

রিমির বিয়ে প্রসঙ্গে কথা উঠতেই হাসতে হাসতে অভিনেত্রী জানালেন, নিজের ওয়াশরুম কারোর সঙ্গে শেয়ার করবেন না তিনি। তবে সবাইকে অবাক করে দিয়ে রিমি বললেন, তাঁর শরীরে বইছে বিপ্লবী সূর্য সেন (surya sen)-এর রক্ত। সুতরাং সময় হলে রাজনীতির আঙিনায় পা রাখবেন রিমি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media