Hoop PlusTollywood

এলাহি খাবারে পরিপূর্ণ নীলাঞ্জনের প্রথম জামাইষষ্ঠী, ছবি শেয়ার করলেন জনপ্রিয় গায়িকা ইমন

বিয়ের পর থেকেই বিতর্ক ও ট্রোল। দেখতে দেখতে এর মধ্যেই চলে এসেছে জামাইষষ্ঠী। ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটির মতোই নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-এরও এই বছর প্রথম জামাইষষ্ঠী। তাই সকালবেলায় স্ত্রী ইমন (Imon chakraborty)-র সঙ্গে তিনি উপস্থিত হয়েছিলেন শ্বশুরবাড়িতে।

শ্বশুরবাড়িতে হইহই করে নীলাঞ্জনকে বরণ করা হয়েছে। প্রথা অনুযায়ী, হাতপাখা দিয়ে বাতাস করা হয়েছে। তার সঙ্গেই ছিল জামাইষষ্ঠীর এলাহি মেনু। পাঁচরকম ভাজা, পোলাও, চিকেন, মাছ, দই, মিষ্টি, আম, কাঁঠাল, লিচু কিছুই বাদ ছিল না। নীলাঞ্জনের সঙ্গেই খেতে বসেছিলেন ইমন। তাঁকেও সব কিছুই একটু একটু করে খেতে হল। নীলাঞ্জন ও ইমনের খাওয়ার তদারকি ইমনের পরিবারের লোকেরা তো করেছেন, কিন্তু তার সাথেই হাজির ছিল ইমনের প্রিয় পোষ‍্য ল্যাব্রাডর।

নীলাঞ্জন পরেছিলেন কালো কারুকার্য করা সাদা পাঞ্জাবী ও কালো পাজামা এবং ইমনের পরনে ছিল কালো পাড়, লাল জলচুড়ি দেওয়া অফহোয়াইট লিনেন শাড়ি ও লাল ব্লাউজ এবং জাঙ্ক জুয়েলারি। খাওয়া-দাওয়ার সময় সমগ্র পরিবার একত্রিত হয়ে তোলা হল গ্রুপ ফটো। জামাইষষ্ঠীর ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ইমন ক্যাপশন দিয়ে লিখেছেন, এটা জামাইষষ্ঠী পার্ট-1 ছিল।

চলতি বছরের 31 শে জানুয়ারি সকালে দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন ইমন ও নীলাঞ্জন। এদিন ইমনের পরনে ছিল লাল রঙের বেনারসি শাড়ি ও হালকা গয়না। নীলাঞ্জন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবী-পাজামা। রেজিস্ট্রি বিয়ের সময় দুজনের মালাবদল হলো। বিয়ের পর যথেষ্ট খোশমেজাজে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন নবদম্পতি। তাঁদের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 2 রা ফেব্রুয়ারি ছিল ইমন ও নীলাঞ্জনের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠান। একই দিনে রাতে হয়েছিল তাঁদের গ্র‍্যান্ড রিসেপশন। 2 রা ফেব্রুয়ারি বালির ‘জেঠিয়া বাড়ি’-তে শুধুমাত্র সিঁদুর দান ও মালাবদল করে সামাজিক বিয়ে সেরেছিলেন ইমন ও নীলাঞ্জন।

whatsapp logo