Bharti Singh: কোলে আলো করে এলো পুত্রসন্তান, এই প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ভারতী সিং

কমেডিয়ান ভারতী সিং সম্প্রতি সন্তানের জন্ম দেওয়ার সাথে সাথে মাতৃত্বে প্রবেশ করেছেন, খুশির খবরের জন্য শিরোনামে রয়েছেন। হাস্যরসাত্মক অভিনয়ে এবং তার রসিকতা দিয়ে তিনি মানুষকে হাসিয়ে আনন্দ ছড়িয়ে দেন তার জীবনে তার শিশু তার সন্তান সকল আনন্দের উৎস নিয়ে এসেছে।

তার নবজাতকের প্রথম আভাস দিয়ে, ভারতী তার সদ্যোজাত পুত্রসন্তানের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তবে তিনি তার সন্তানের মুখ প্রকাশ করেননি। ছবিতে, তাকে দেখা যায় নবজাতককে তাকে জড়িয়ে ধরে আলিঙ্গন ভঙ্গিতে এবং চোখ বন্ধ করে হাসছেন। তিনি পোস্টটির সাথে ক্যাপশন দিয়েছেন ‘লাইফ লাইন’।

অনেক সেলিব্রিটি ভারতীর পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতী এবং তার স্বামী, হর্ষ লিম্বাচিয়া, যিনি একজন চিত্রনাট্যকার, টেলিভিশন প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক, অভিনন্দন এবং শুভেচ্ছা পাঠানোর পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

গায়িকা নেহা ভাসিন লিখেছেন, “ঈশ্বর আশীর্বাদ করুন”, অন্যদিকে অভিনেতা গওহর খান মন্তব্য করেছেন, “আপনার জন্য খুব খুশি! ঈশ্বর আপনার পরিবারকে আশীর্বাদ করুন।” টিভি অভিনেত্রী নিশা রাওয়ালও পোস্টটিতে মন্তব্য করেছেন এবং বলেছেন, “আউউউউউ! প্রিয় ভারতী, তোমাকে এবং তোমার ছোট্ট একজনের জন্য অনেক আশীর্বাদ।”

তা নয়, মাহি ভিজও নবজাতকের প্রতি ভালোবাসার ঢল পাঠিয়ে লিখেছেন “পুট।” কাশ্মীরা শাহ মন্তব্য করেছেন, “আল্লা মঙ্গল করুন।” অনিতা হাসানন্দানি, সুরভী জ্যোতি, মীরা, এবং যুবিকা চৌধুরী রেড হার্ট ইমোজিতে ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

ভারতী এবং হর্ষ এই মাসের শুরুতে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানান। অভিনেতা তার মাতৃত্বকালীন শ্যুট থেকে একটি ছবি পোস্ট করার সময় ইনস্টাগ্রামে তার সন্তানের লিঙ্গ প্রকাশ করেছিলেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমাদের একটি ছেলে হয়েছে।” তিনি তার সন্তান প্রসবের দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে কাজে ফিরে আসেন যা শিরোনাম হয় কারণ অনেকে তার পেশার প্রতি তার উৎসর্গের প্রশংসা করেছিল যখন অন্যরা অবাস্তব মান নির্ধারণের জন্য তার সমালোচনা করেছিল।

আমার গর্ভাবস্থার শেষ দিন পর্যন্ত কাজ করে এবং অবিলম্বে কাজ করার জন্য রিপোর্ট করে কোনো রেকর্ড বা বেঞ্চমার্ক সেট করার কোনো ইচ্ছা ছিল না। আমার ডাক্তার আমাকে বলেছিল যে আমার শরীরকে আমার চেয়ে ভাল কেউ জানে না এবং বোঝে না এবং আমার নিজের কথা শোনা উচিত। লোকেরা আপনাকে অনেক উপদেশ দেবে, তবে এটি সম্পূর্ণরূপে নির্ভর করে আপনার শরীর কিসের সাথে আরামদায়ক। আমি ঠিক এটাই মনে রেখেছিলাম,” ভারতী একটি সাক্ষাৎকারে বলেছিলেন।