Bengali SerialHoop Plus

ধারাবাহিকে মিষ্টি বানালেও বাস্তবে রান্নাই জানেন না ‘মিঠাই’, গ্যাস ধরাতেও নাকি পারেন না!

৪ই জানুয়ারি থেকে জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক মিঠাই। মিষ্টি মিষ্টি ধারাবাহিকের মিঠাই চরিত্রে যিনি আছেন তার নাম জানেন? তার আসল নাম সৌমিতৃষা কুণ্ডু। বর্তমানে ওপেন ইউনিভার্সিটিতে ইংরেজি অনার্স পড়ছেন তিনি এবং তৃতীয় বর্ষের ছাত্রী। অবশ্য, অনার্স পড়তে সেন্ট পলস কলেজে ভর্তি হয়েছিলেন। কিন্তু সিরিয়ালের কারণে তা ছাড়তে বাধ্য হন।

সৌমিতৃষা কুণ্ডু মিঠাই দিয়ে যাত্রা শুরু করেননি। ইন্ডাস্ট্রিতে প্রায় পাঁচ বছর থেকেছেন।  ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথম অভিনয় করেন। তার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি সিরিয়ালে দেখা যায় তাকে। পরবর্তীতে সুযোগ আসে ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে। এই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই সুযোগ পান ‘মিঠাই’-এ।

এক সাক্ষাৎকারে মিঠাই বলেন যে তাকে কখনোই অডিশন দিতে হয়নি কখনো। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু হয় সৌমিতৃষার পথচলা। প্রায় পাঁচ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এবার পেয়েছেন বড় ব্রেক।

এই ধারাবাহিকের জন্য নাকি তাকে ময়রার কাছ থেকে শিখতে হয়েছে কী ভাবে দুধ জ্বাল দিতে হয়, কী ভাবে ছানা পাকাতে হয়। এছাড়াও জিলিপি ভাজার কায়দা, মনোহরা বানানোও আয়ত্তে আনতে হয়েছে তাকে। অথচ তিনি নাকি রান্না তো দূর গ্যাস ধরাতেও পারেন না। বোঝো কাণ্ড!

Related Articles