whatsapp channel

ঘরোয়া রিসেপশনে মধ্যমণি পিয়া, পরম-ঘরণীর ম্যাক্সি ড্রেসের দাম কত জানেন?

দেখতে দেখতে এক মাস পূর্ণ হয়ে গেল টলিউডের সবথেকে বিতর্কিত বিয়ের। দাম্পত্য জীবনের এক মাস পূর্ণ করে ফেললেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। নভেম্বরের ২৭ তারিখ…

Nirajana Nag

Nirajana Nag

দেখতে দেখতে এক মাস পূর্ণ হয়ে গেল টলিউডের সবথেকে বিতর্কিত বিয়ের। দাম্পত্য জীবনের এক মাস পূর্ণ করে ফেললেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। নভেম্বরের ২৭ তারিখ আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। তারপর একটা ছোট করে পার্টির আয়োজন করেছিলেন দুজনে। এবার বিয়ের এক মাস পূর্তি উপলক্ষে একটি ঘরোয়া রিসেপশনের আয়োজন করলেন পিয়া পরমব্রত। সেখানে দেখা গেল টলিউডের বেশ কিছু চেনা মুখকে।

বড়দিনের আগের রাতে রবিবার যোধপুর পার্কের বাড়িতে বসেছিল পরম পিয়ার রিসেপশনের আসর। সোশ্যাল মিডিয়ায় সেদিনের অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনদের নজর আটকেছে পিয়ার রিসেপশনের পোশাকে। একটি নীল সাটিনের ককটেল ম্যাক্সি ড্রেসে ধরা দিয়েছিলেন তিনি। মায়াবী আভিজাত্যে বেশ সুন্দর দেখাচ্ছিল পরম প্রিয়াকে। কিন্তু নেটিজেনদের প্রশ্ন ছিল, পোশাকটির দাম কত?

ঘরোয়া রিসেপশনে মধ্যমণি পিয়া, পরম-ঘরণীর ম্যাক্সি ড্রেসের দাম কত জানেন?

না, তারকা পরেছেন মানেই যে তা সাধ্যের বাইরে হবে এমনটা নয়। বরং চাইলে পিয়ার এই পোশাকটি পরতে পারেন আপনিও। ‘And’ ফ্যাশন হাউসের এই ডিয়ানা ম্যাক্সি ড্রেসটি রঙে রূপে মুগ্ধ করেছে অনেককেই। বিশেষ করে পাফ স্লিভস পোশাকটিকে বেশ নাটকীয় ছোঁয়া দিয়েছে। নীল ছাড়াও মেরুন রঙেও মিলবে এই ড্রেসটি। মাত্র ৪০৯৯ টাকা খরচ করলেই পাওয়া যাবে এই ককটেল ম্যাক্সি ড্রেসটি।

প্রসঙ্গত, এদিন পরমব্রত এবং পিয়ার রিসেপশনে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন আবির চট্টোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, সৃজিত মুখার্জি, রাফিয়াথ রশিদ মিথিলা, রুদ্রনীল ঘোষ, ইশা সাহার মতো তারকারা। বিয়ের দিনের মতো রিসেপশনেও উপস্থিত ছিলেন পিয়ার বিশেষ ঘনিষ্ঠ ঋতব্রত আর অনুষা বিশ্বনাথন। পরম পিয়ার বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়ে গিয়েছিল। তবে নেটপাড়ায় যা ঘটছে তা ঘটুক, নেতিবাচকতাকে গায়ে মাখতে রাজি নন তাঁরা। বরং বিয়ের ছবি শেয়ার করেই দুজনে চুপিচুপি পাড়ি দিয়েছিলেন মধুচন্দ্রিমায়। শহর ছেড়ে উড়ে গিয়েছিলেন আয়ারল্যান্ডের পথে। প্রায় সপ্তাহ খানেক বিদেশের অলিতে অলিতে প্রেম বিলিয়ে কলকাতায় ফিরেছিলেন তারকা জুটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই