Hoop PlusTollywood

Sudipa Chatterjee: গিটার বাজাতে ব্যস্ত সুদীপার ছোট্ট আদিদেব, মজাদার ভিডিও ক্যামেরাবন্দী করলেন ‘রান্নাঘরের রাণী’

তিন বছর বয়সী আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee) ক্রমশ উঠে আসছে বহুলচর্চিত খবরের মাধ্যমে। শিশু দিবস উপলক্ষ্যে তার মা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)-র ‘রান্নাঘর’-এ গিয়ে পমফ্রেট মাছ রান্না করে এসেছে সে। এবার তার নতুন শখ গিটার বাজানো।

সম্প্রতি সুদীপার শেয়ার করা একটি ইন্সটাগ্রাম রিলে দেখা গেল, শীতের সকালে আদিদেব গিটার নিয়ে বাজাচ্ছে। তবে অবশ্যই খেলনা গিটার। তার মূল শ্রোতা হল তার পোষ‍্য দুই সারমেয় দাদা। তারা প্রাণপণে বুঝতে চেষ্টা করছে, আদিদেবের বাজানো সুর। তবে আদিদেবের বাবা অগ্নিদেব শীতের সকালে গরম চায়ের কাপে চুমুক দিতে ব্যস্ত। এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সুদীপা ব্যবহার করেছেন, আইকনিক গান ‘পাপা কহতে হ্যায়’। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সুদীপা লিখেছেন, আদিদেবের নতুন ভালোবাসা।

তবে এই বয়সেই যথেষ্ট খাদ্যরসিক আদিদেব। পটলভাজা খেয়ে তার ভালো লাগা দেখেই বোঝা গিয়েছিল তা। এর আগে পুজোর সময় মামাবাড়িতে গিয়ে ফুলকো লুচি ও বাটি ভর্তি আলুর তরকারি খেয়ে আদিদেব তো খুব উচ্ছ্বসিত। মাছের পদের প্রতি তার ভালোবাসা দেখে সুদীপা ঠিক করেছিলেন শিশুদিবসে অন্য শিশুদের উৎসাহ দিতে তাকে নিয়ে আসবেন ‘রান্নাঘর’-এ। মাছের প্রতি বর্তমানের শিশুদের অনীহা দূর করতেও কাজ করেছে সুদীপার এই ভাবনা।

এর আগে আদিদেব মায়ের সঙ্গে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসেছিল। শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) তার হাতে তুলে দিয়েছিলেন নিজের অটোগ্রাফ দেওয়া ব্যাট ও বল। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

whatsapp logo