Bengali SerialHoop Plus

Desher Mati: নোয়াকে প্রাধান্য দিতে মাম্পিকে বানানো হচ্ছে খলনায়িকা! উঠল গুরুতর অভিযোগ

আবারও নেটিজেনদের রোষের মুখে পড়ল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’। ‘খড়কুটো’-র মতো ‘দেশের মাটি’-র টিআরপিও নিম্নগামী। ‘দেশের মাটি’-তে প্রথম থেকেই নোয়ার চরিত্রটিকে নায়িকা করা ও মাম্পির চরিত্রকে প্রাধান্য না দেওয়ার অভিযোগ উঠেছে। এবার ‘দেশের মাটি’ বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একাংশ।

কয়েকদিন আগে ‘দেশের মাটি’-তে দেখানো হয়েছে স্বরূপ নগরের একটি কলেজে চাকরি পায় মাম্পি। অপরদিকে স্থানীয় গুন্ডা শিবু দাসকে নিজের হাতে শাস্তি দেওয়ার অপরাধে স্কুলের চাকরি হারায় নোয়া। এরপর মাম্পি নোয়াকে বলে, যতদিন না সে নতুন চাকরি পাচ্ছে, সে ঘরের কাজকর্ম করতে পারে। এতে বাড়ির বয়স্ক পরিচারক সবুজদার পরিশ্রম কিছুটা হলেও কমবে। নোয়ার এই অপমান মানতে পারে না তার স্বামী কিয়ান। একই সঙ্গে মাম্পির স্বামী রাজাও মাম্পির কথার বিরোধিতা করে। কিন্তু ততক্ষণে মাম্পিকে খলনায়িকা বানানো হচ্ছে ধরে নিয়ে দর্শকদের মধ্যে বিভাজন সৃষ্টি হয়ে যায়।

ইতিমধ্যেই ‘দেশের মাটি’-র ফ্যানপেজ থেকে নোয়ার নাম না করে লাগাতার ট্রোল করা হচ্ছে। নেটিজেনদের একাংশের মতে, মাম্পিকে দিয়ে এমন কিছু বলানো হচ্ছে, তার সাথে সমগ্র পরিস্থিতি এমনভাবে উপস্থাপিত করা হচ্ছে যে, তার থেকেই বোঝা যায়, শুধুমাত্র একজনের প্রতি করুণা দেখাতে গিয়ে জোর করে মাম্পিকে দর্শকদের চোখে ছোট করতে চাইছেন লেখিকা। এক নেটিজেনের মতে, ধারাবাহিক দেখতে দেখতে দর্শকরা কোনও কোনও চরিত্রকে খুব ভালোবেসে ফেলেন, মাম্পিও সেই রকম। ওকে দিনের পর দিন জোর করে খারাপ দেখিয়ে অপর কাউকে মহান দেখানো হবে, তা তাঁরা সহ্য করবেন না।

এই মুহূর্তে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে, ঘটনার মধ্যস্থতা করতে খুব শীঘ্রই ফেসবুকে লাইভে আসতে চলেছেন রাজা ওরফে রাহুল (Rahul) ও মাম্পি ওরফে রুকমা রায় (Rooqma Ray)। সম্প্রতি রাহুল এমনটাই জানিয়েছেন।

whatsapp logo