Bengali SerialHoop Plus

Hiya Dey: গোলাপী শাড়ি সিঁথিতে সিঁদুর, এক্কেবারে পাকা গিন্নি ‘পটল’ হিয়া দে, ভাইরাল ছবি

পটল কুমার গানওয়ালা ধারাবাহিকের পটল যাই করুক অর্থাৎ, হিয়া দে (Hiya Dey) বর্তমানে যাই করুন না কেন, সবার মুখে একটাই কথা  ‘পটল পেকে গেছে’। হিয়া সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। থেকে থেকেই নানান ভিডিও ছবি পোস্ট করেন। কখনো কখনো শর্ট ড্রেসে হাঙ্গামা করেন, যা দেখে অনুরাগীরা ট্রোল যেমন করেন তেমন সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় হিয়াকে নিয়ে মজাদার মিম।

প্রসঙ্গত, একটা সময় ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকে লিড চরিত্র করে দর্শক মনে জায়গা করে নেয় ছোট্ট হিয়া দে। সেই ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে হিন্দিতেও রিমেক করা হয়। শিশু শিল্পী হিসেবে বেশ নামডাক হতে শুরু করে। পরবর্তীতে একটা লম্বা বিরতি নিয়ে ফের ‘আলো ছায়া’ ও ‘ফেলনা’ ধারাবাহিকে দেখা যায় হিয়া দে কে।

হিয়া সবে টিনএজের দোরগোড়ায়, তাই মাঝে মধ্যেই বড়দের মতন পোশাকে সেজে ওঠেন, কখনো তার হাবভাব বুঝিয়ে দেয় যে সেও বড় হচ্ছে ছোট না। কিন্তু, দর্শকরা ছোট্ট পটলকে এভাবে দেখতে একেবারেই পছন্দ করে না, ফলে বেশিরভাগ কমেন্টে উঠে আসে পটল পেকে গেছে।

শুধু, ধারাবাহিক নয়, বড় পর্দাতেও অভিষেক করে ফেলেছেন। নির্ভয়া গল্পে হিয়া ছিলেন প্রধান চরিত্র। বেশ প্রশংসিত হন এই ছবির মাধ্যমে। তাহলে পটল ওরফে হিয়া বড় হয়েছে বা বড়দের দলে নাম লেখাচ্ছেন। সেই জন্যেই কি গোলাপী শাড়ি, শাঁখা পলা, সিঁদুরে সেজে উঠেছেন??

whatsapp logo