GossipHoop Plus

বিরাটপত্নীর মা হওয়ার পিছনে বড় হাত রণবীর কাপুরের, স্বীকার করলেন অনুষ্কা নিজেই

কথায় আছে গুজবে কান দেবেন না। কিন্তু, মানুষ গুজবই বেশি পছন্দ করে। বলিউড হোক বা টলিউড সমস্ত ফিল্ডে রয়েছে একাধিক গুজব বা গসিপ। সেই গসিপ হয়ে ওঠে সন্ধ্যে বা ব্রেক টাইমের মশলা। তেমনই, আজকের মশলা হল রণবীর কাপুরের ইচ্ছা আর অনুষ্কা শর্মার মা হওয়া। রণবীর কাপুরের জন্যেই নাকি ভালো মা হতে পেরেছেন অনুষ্কা। সত্যি কি তাই?

যদিও রণবীর কাপুর সম্প্রতি বাবা হতে চলেছেন। স্ত্রী আলিয়া ভাট হলেও অতীতে বহু নারীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। বহুবার প্রেমে পড়েছেন এবং ভেঙেছেন। অবশেষে আলিয়ার গলায় মালা দিয়ে একেবারে বিয়ের দুই মাসের মাথায় বাবা হয়ে গেলেন।

এদিকে, মেয়ে ভামিকাকে নিয়ে দিব্যি আছেন বিরাট ও অনুষ্কা। এখনও পর্যন্ত মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেননি এই দম্পতি। তবে গুজব উঠেছে যে অনুষ্কা মা হয়েছেন শুধুমাত্র রণবীর কাপুরের জন্যেই।

ঘটনা হল, রণবীর ও অনুষ্কা একে অপরের খুব ভালো বন্ধু। আর, রণবীর অনুষ্কা’র সঙ্গে মজা করে বাচ্চাদের মতন ব্যবহার করেন। অনুষ্কাকে দেখলেই রণবীর ইচ্ছা করে বাচ্চাদের মত হাবভাব করে। এই পুরো ব্যাপারটা অনুষ্কা সামলান একা। দুজনে এক ফিল্মে কাজ করার সময় রণবীর বেশিরভাগ সময় অনুষ্কা র সঙ্গে মজা ইয়ার্কি করে গেছেন, এবং এই সব কিছু হাসি মুখে সামলেছেন বিরাট পত্নী অনুষ্কা। এতে করেই বাচ্চা সামলানো তার কাছে জলভাত হয়ে গিয়েছে। এসব কারণেই গুজব ছড়িয়েছে রণবীরের জন্যেই মা হতে পেরেছেন অনুষ্কা শর্মা।

whatsapp logo