Bengali SerialHoop Plus

Manali Dey: স্বামী পরকীয়ায় মাতলে বাস্তবে কি করবেন পর্দার ফুলঝুরি!

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’ বেঙ্গল টপার হলেও তার চিত্রনাট্য নিয়ে সমালোচনার শেষ নেই। লালন ও ফুলঝুরির মাঝে তিতির এসে পড়েছে। লালন কাকে বেছে নেবে তা নিয়ে শেষ নেই জল্পনারও। যদিও লালনের দুজনকেই পছন্দ। তবে ‘লালন’ ইন্দ্রাশিস (Indrashish Roy) ও ‘ফুলঝুরি’ মানালি (Manali Dey) একটি ভিডিওতে দর্শকদের জানিয়েছেন, বহুদিন ধরে সম্প্রচারিত হচ্ছে ‘ধুলোকণা’। ফলে কাহিনীতে এই ধরনের মোড় না এলে তা দর্শকদের কাছেই একঘেয়ে হয়ে যেত। কিন্তু দর্শকদের একাংশ ইতিমধ্যেই লালনকে চরিত্রহীন বলতে শুরু করেছেন। তবে মানালির গলায় কিন্তু অন্য সুর।

তিনি বললেন, লালন অসুস্থ। জলে ডুবে স্মৃতি হারিয়ে যাওয়ার পর লালন স্মৃতি ফিরে পেয়ে পরিবার ও ফুলঝুরির কথা তার মনে থাকলেও তাদের সাথে কাটানো মুহূর্তগুলি তার স্মরণে নেই। কিন্তু তার স্মৃতি জুড়ে রয়েছে তিতির। সেখান থেকেই তৈরি হয়েছে সমস্যা। তবে ফুলঝুরি জানিয়েছে, লালন যদি তিতিরের সাথে ভালো থাকে তাহলে সে সরে যাবে। কারণ লালনের ভালো থাকাটা তার কাছে গুরুত্বপূর্ণ। দুই নৌকায় পা দিয়ে চলা ফুলঝুরির পক্ষে সম্ভব নয়। কিন্তু লালন যা করছে তা পুরোটাই অজান্তে।

তবে মানালির জীবনে যদি এইরকম ঘটনা ঘটে বা তিনি যদি দেখেন, কোনো অসুস্থতার কারণে তাঁর স্বামী এমন করছেন, তাহলে তিনি স্বামীর কাউন্সেলিং করাবেন। কিন্তু ছেড়ে চলে যাবেন না। তবে যদি দেখেন তাঁর স্বামীর অন্য কাউকে ভালো লেগেছে তাহলে ফুলঝুরির মতো তিনিও স্বামীকে ছেড়ে দেবেন বলে জানালেন মানালি।

ইদানিং মানালি টিআরপি নিয়ে ভাবেন না। টিআরপি বাড়লে তাঁর আরও ভালো কাজ করতে ইচ্ছা করে। টিআরপি কমে গেলেও মানালি ভালো অভিনয় করে নিজের স্থান ফিরে পেতে চান। তবে প্রশংসার সাথে সাথেই বাড়ে দর্শকদের প্রতি দায়িত্ব। ফলে মানালি নিজের সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করেন। ফলে চিত্রনাট্যের প্রয়োজনে নিজের মধ্যে পরিবর্তন আনতে অসুবিধা হয় না মানালির।

whatsapp logo