Bengali SerialHoop Plus

Saoli Chatterjee: সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘আলতা ফড়িং’-এর মা! হয়ে গেল আইবুড়ো ভাত

টেলিদুনিয়ায় প্রায় প্রত্যেক বছর সাতপাকে বাঁধা পড়েন বহু সেলিব্রিটি। চলতি বছরেও তার অন্যথা হয়নি। শীতের শুরুতেই জানা গেল, বিয়ে করতে চলেছেন ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chatterjee)। বর্তমানে ‘আলতা ফড়িং’-এ ফড়িং-এর মায়ের চরিত্রে অভিনয় করছেন শাঁওলি। কিন্তু এবার বাস্তবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

শাঁওলির অভিনয়ের শুরু মূলতঃ থিয়েটার থেকে। থিয়েটারের মঞ্চ তাঁর প্রথম ভালোবাসা। এরপর 2009 সালে টিভির পর্দায় অভিনয় শুরু করেন তিনি। ‘সুবর্ণলতা’, ‘দেবদাস’-এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন শাঁওলি। কিন্তু তাঁর ভালোলাগা ও ভালোবাসার শুরু মঞ্চ থেকেই। তাঁর হবু স্বামী প্রতীক দত্ত (Pratik Dutta) নিজেও মঞ্চাভিনেতা। পাশাপাশি সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বল্লভপুরের রূপকথা’-র চিত্রনাট্য লিখেছেন তিনি। তবে শাঁওলি বা প্রতীক, কেউই নিজেদের প্রেমের ব্যাপারে কখনও মুখ খোলেননি। তবে বিয়ের আগে বিভিন্ন অনুষ্ঠান ও আইবুড়ো ভাতের ছবি তাঁরা শেয়ার করেছেন নেটদুনিয়ায়।

ষোল আনা বাঙালি রীতি মেনে সম্পন্ন হয়েছে প্রতীক ও শাঁওলির আইবুড়ো ভাত। মাটিতে আসন পেতে হাঁটু মুড়ে খেতে বসেছিলেন তাঁরা। আইবুড়ো ভাতের থালি সেজে উঠেছিল ভাত, ডাল, সবজি, ভাজা ও মাছের বিভিন্ন পদে। যদিও হবু বর-কনের পরনে ছিল পাশ্চাত্য পোশাক। দুজনেই পরেছিলেন নীল রঙের ডেনিম। শাঁওলি পরেছিলেন পিচ রঙের স্লিভলেস ট। প্রতীকের পরনে ছিল লাল-কালো চেক শার্ট। আইবুড়ো ভাতের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) ও তাঁর স্ত্রী মধুরিমা (Madhurima)। অনির্বাণ, শাঁওলি ও প্রতীকের ঘনিষ্ঠ বন্ধু।

বিয়ের আয়োজনেও থাকছে না জাঁকজমক। অত্যন্ত ঘরোয়া রীতি মেনেই হতে চলেছে বিয়ে বলে জানিয়েছেন শাঁওলি।