Bengali SerialHoop Plus

ঘরে এল নতুন অতিথি, মা হলেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী

বাংলা ধারাবাহিকে ভিলেনদের লিস্টে স্নেহা হলেন অন্যতম। যেকোনো দাম্পত্য সম্পর্কে তৃতীয় ব্যাক্তি হয়ে ঢুকে পড়া তার কাজ, সে ‘নকশিকাঁথা’ হোক বা ‘সুবর্ণলতা’। সবেতেই স্নেহার কূটনীতি চাল বাজিমাৎ করে। দর্শকমনে স্নেহা মানেই ‘ভিলেন’ যে কিনা যেকোনো গল্পের মোড়কে ঠান্ডা মাথায় ঘুরিয়ে দিতে পারে।

একটা সময় আঙ্কারিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন স্নেহা। এরপর শুরু খবর পড়া। বাড়ি থেকে কেউ চায়নি মেয়ে অভিনয় করুক। কিন্তু ভাগ্যক্রমে এসে অভিনয়ই পেশা হয়ে দাঁড়ায় স্নেহার কাছে। পড়াশুনা সোশিওলজি নিয়ে। একটা সময় গ্রাজুয়েশনের পর একটা পরীক্ষায় ইন্টারভিউ দিতে গিয়ে অনুভব করেন যে এই কাজ তার জন্য নয়। সেই সময় ফোন আসে এখানে আকাশ নীল এর জন্য, শুরু হয় নতুন জার্নি। এরপর ‘সুবর্ণলতা’। ঠিক এর পরে কাজ পান ‘সাত পাকে বাঁধা’ তে, এখানে পজিটিভ ক্যারেক্টর প্লে করলেও ‘জলনুপুর’ এ সেই নেগেটিভ ক্যারেক্টার প্লে করেন।

সম্প্রতি মা হয়েছেন বাংলা ধারাবাহিকের অন্যতম ভিলেন চরিত্র স্নেহা চাটার্জী। চলতি মাসের ৫ তারিখ একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন। এখনো পর্যন্ত ছেলের ছবি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তবে স্নেহার স্বামী সংলাপ ভৌমিক সন্তানকে পেয়ে বেজায় খুশি। কী করবেন যেন ভেবেই পাচ্ছেন না তিনি।

এদিকে ছেলের নামও নাকি ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। বাঙালির প্রিয় খাবার ‘শুক্তো’ কিংবা ‘তুরুপ’ রাখতে পারেন সেই সদ্যজাত এর নাম। এখনো পর্যন্ত সূত্রের খবর মা ও সন্তান উভয়েই সুস্থ আছেন। তবে অভিনেত্রী আপাতত ছোট পর্দায় ফিরছেন না। আগামী 4 মাস ছেলের সঙ্গে সম্পূর্ণ সময় কাটাতে চান স্নেহা।