Hoop PlusReality showTollywood

প্রথম বিয়ের তিক্ততা ভুলে ফের ছাদনাতলায় ‘সারেগামাপা’ জয়ী সৌম্য, হবু স্ত্রীর পরিচয় জানেন?

জি বাংলার গানের রিয়েলিটি শো ‘সারেগামাপা’ যে সমস্ত প্রতিভাদের আত্মপ্রকাশ করার মঞ্চ গড়ে দিয়েছে তাদের মধ্যে অন্যতম সৌম্য চক্রবর্তী (Soumya Chakrabortty)। মূলত লোকগীতি গেয়ে শোতে বিচারক এবং দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন বাঁকুড়ার এই প্রতিযোগী। ২০১৫ সালের সিজনে কড়া প্রতিদ্বন্দ্বী দুর্নিবার সাহাকে টপকে সেরার সেরা তকমা ছিনিয়ে নিয়েছিলেন সৌম্য। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবনটা এতটা সুখের হয়নি। সেখানেও বহু পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। অবশেষে দুঃসময় কাটিয়ে নতুন শুরু করতে চলেছেন তিনি। দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য।

সারেগামাপা জয়ের পরপরই তৎকালীন প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। কিন্তু তাঁদের সুখের নীড় বেশিদিন টেকেনি। বিয়ে ভাঙার পাশাপাশি একাধিক গুরুতর অভিযোগও উঠেছিল সৌম্যর বিরুদ্ধে। সেসব যদিও তিনি মিথ্যে প্রমাণ করতে পেরেছেন। কিন্তু মনে তিক্ততা থেকেই গিয়েছিল। তখনই তাঁর জীবনে আসেন ঋতিকা চক্রবর্তী। পুরনো খারাপ স্মৃতি ভুলে ঋতিকার হাত ধরেই এখন এক সুখের ভবিষ্যতের স্বপ্ন দেখছেন গায়ক। অতি সম্প্রতি বাগদান সারার সুখবরও দিয়েছেন তিনি।

বাঁদিকে সৌম্য এবং ডানদিকে ঋতিকা

ঋতিকার সঙ্গে অবশ্য সৌম্যর পরিচয় শো চলাকালীনই। টিভিতে তাঁর গান শুনে দেখা করতে পৌঁছে গিয়েছিলেন গুণমুগ্ধ ঋতিকা। সেখান থেকেই পরিচিতি আর তারপর বন্ধুত্ব গড়ে উঠে দুজনের। সে সময়ে অবশ্য একটি সম্পর্কে ছিলেন সৌম্য। জানা যায়, লকডাউনের সময়েই সৌম্য ঋতিকার সম্পর্কটা নতুন মোড় নেয়। আর এখন নিজের ভক্তের সঙ্গেই বাকি জীবনটা কাটানোর অঙ্গীকার করতে চলেছেন সৌম্য। গত শনিবার দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে প্ল্যাটিনামের আংটি বদল করেন সৌম্য রিতিকা। এদিন সাদা সুতোর কাজ করা পাঞ্জাবিতে সেজেছিলেন গায়ক। আর ঋতিকাকে পাওয়া গেল গোলাপি এবং হালকা সবুজ দুই রঙা শাড়িতে।

অনুরাগী থেকে এখন জীবনসঙ্গিনী, পুরো বিষয়টি যেন স্বপ্নের মতো ঋতিকার কাছে। এখনো তাঁর নাকি বিশ্বাসই হচ্ছে না বলে মন্তব্য করেন তিনি। অন্যদিকে সৌম্য বলেন, ঋতিকার সঙ্গে তাঁর বন্ধুত্ব খূব তাড়াতাড়ি হয়েছিল। মনের কথাও শেয়ার করতেন তাঁরা। এবার বাকি জীবনটা একসঙ্গে কাটানোর পালা। আগামী ১৫ ডিসেম্বর বিয়ে করছেন সৌম্য। ঋতিকা অবশ্য সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত নন। তিনি বেঙ্গালুরুতে একটি আইটি ফার্মে চাকরি করেন। অন্যদিকে সৌম্যর এখন ঠিকানা মুম্বই। তবে দুই শহর মিলিয়েই দিব্যি সংসার করবেন, পরিকল্পনা করে ফেলেছেন সৌম্য ঋতিকা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই