Bengali SerialHoop Plus

তন্ত্র মন্ত্র করে শ্রীময়ীকে বশ করতে চান রোহিত সেন! নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের মুখে অভিনেতা

লকডাউনের মধ্যে করোনা নিয়ে চর্চা তো চলছে, কিন্তু তার সাথেই চলছে’ শ্রীময়ী’নিয়ে চর্চা। শ্রীময়ীর জীবনে জুন আন্টির প্রবেশ আবারও ঘটবে কিনা, তা নিয়ে আলোচনার থেকেও দর্শকদের ঝোঁক শ্রীময়ীর সঙ্গে রোহিত সেনের সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একাংশ ভাবছেন, এবার হয়তো শ্রীময়ীকে কাছে পেতে রোহিত সেন তন্ত্র-মন্ত্রের সাহায্য নেবেন।

ইতিমধ্যেই নেটিজেনরা রোহিত সেনকে তাঁদের প্রিয় ‘রোহিতদা’ বানিয়ে ফেলেছেন। কেউ কেউ তো রীতিমত ‘রোহিত আঙ্কেল’ বলছেন। অনেকেই বলছেন রোহিতকে চেষ্টা চালিয়ে যেতে, একদিন না একদিন তিনি ফল পাবেনই। অনেকে আবার মজা করে বলছেন, রোহিত হয়তো ভাবছেন, তিনি যদি ছোটু ও শ্রীময়ী যদি দিঠি হতেন!

কিন্তু অধিকাংশ নেটিজেন বলতে শুরু করেছেন, এত টাকা খরচ করেও শ্রীময়ীকে নিজের কাছে টানতে পারেননি রোহিত সেন। তাহলে এবার তিনি তন্ত্র-মন্ত্রের সাহায্য নিয়েও দেখতে পারেন! অনেকে শ্রীময়ীকে ‘লোভী’ বা ‘গোল্ড ডিগার’ বলে কটাক্ষ করেছেন। তাঁরা বলেছেন, শ্রীময়ী রোহিতের কাছ থেকে টাকা নিলেও তাঁর ভালোবাসাকে স্বীকৃতি দিচ্ছেন না। এটা লোভ ছাড়া আর কি হতে পারে! এর মধ্যেই আবার ঢুকে গেছে সুপার ভাইরাল ‘কাকলি ফার্ণিচার’। নেটিজেনদের একাংশ রোহিত সেন-কে ‘কাকলি ফার্ণিচার’-এর সঙ্গে তুলনা করেছেন।

‘শ্রীময়ী’ ধারাবাহিকের কাহিনী অনুযায়ী, রোহিত সেনের কলেজ-জীবনের প্রথম প্রেম ছিল শ্রীময়ী। কলেজ শেষ করে বিদেশে চলে যায় রোহিত। শ্রীময়ীর বিয়ে হয়ে যায় অনিন্দ্যর সঙ্গে। রোহিত যখন বিদেশ থেকে ফেরে, তখন শ্রীময়ীর জীবনে প্রবেশ করেছে জুন। রোহিত শ্রীময়ীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। নিজের প্রবল আত্মসম্মানবোধ শ্রীময়ীকে প্রথমে রোহিতের সাহায্য গ্রহণ করতে বাধা দিলেও পরবর্তীকালে পরিস্থিতির চাপে পড়ে নতিস্বীকার করে শ্রীময়ী। সে রোহিতের সাহায্য গ্রহণ করে। আপাতত নেটিজেনদের একটাই চাহিদা শ্রীময়ী ও রোহিত সেনের মিলন। গল্প কোন দিকে মোড় নিচ্ছে, তা দেখতে লকডাউনে করোনা নিয়ে চিন্তিত আমজনতা সন্ধ্যা হলেই বসে পড়ছেন টিভির সামনে। তাঁদের একটাই দাবি, কিছু হোক আর না হোক, রোহিত ও শ্রীময়ীর মিলন ঘটাতেই হবে।

Related Articles