whatsapp channel
BollywoodHoop Plus

রেস্তোরাঁর বাইরে বসে যা করলেন মোনালিসা

কলকাতার মেয়ে অন্তরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে নাম পরিবর্তন করে হয়েছিলেন মোনালিসা (Monalisa)। বাংলা ফিল্মের মাধ্যমে মোনালিসার কেরিয়ার শুরু হলেও অভিনেত্রী হিসাবে তাঁকে প্রতিষ্ঠিত করেছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একসময় এই ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত ও বোল্ড নায়িকা ছিলেন মোনালিসা। তবে কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের পর আর ভোজপুরি ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। কিন্তু মোনালিসা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট বোল্ড ছবি শেয়ার করেন। তাঁর অধিকাংশ ছবিই খোলামেলা পোশাকে অথবা বিকিনিতে। কিন্তু সপ্তাহের শুরুতে নিজের হ্যাং আউটের কিছু মুহূর্ত ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন মোনালিসা।

বর্তমানে মুম্বইয়ে থাকেন মোনালিসা। বিয়ে করেছেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত (Vikranth)-কে। তবে বিক্রান্ত ও মোনালিসা একসাথে যথেষ্ট কমই ক্যামেরাবন্দি হন। ব্যতিক্রম হল না এদিনও। একটি রেস্তোরাঁয় গিয়ে একাই ছবি তুলেছেন মোনালিসা। ছবিগুলিতে দেখা যাচ্ছে রেস্তোরাঁর বাইরে আউটডোর ডাইন-ইন-এ বসে রয়েছেন মোনালিসা। তাঁর পরনে রয়েছে লাল-সাদা চেক ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ড্রেসের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে মোনালিসার ক্লিভেজ। ড্রেসের কিছু অংশে রয়েছে গ্রে রঙের রাফল ডিটেলিং। এটি একটি স্লিভলেস ম্যাক্সি ড্রেস। এই ড্রেসের সাথে পায়ে লাল রঙের স্লিপার পরেছেন মোনালিসা।

হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। কখনও হাসিমুখে, কখনও আনমনা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন মোনালিসা। রেস্তোরাঁয় গিয়ে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত, তা তাঁর ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে। ইদানিং মোনালিসা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন।

বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে কালার্স চ্যানেলের হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করতে। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo