চুপিসারে বিয়ে সেরে ফেললেন রাহুল, পিঙ্ক লেহেঙ্গায় নজরকাড়া দিশা, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

Avatar

HoopHaap Digital Media

বলি পাড়ায় এখন বিয়ের মরশুম। হ্যাঁ, এবার বিয়ে করছেন বি টাউনের কিউটেস্ট গায়ক রাহুল বৈদ্য। পাত্রী তার বান্ধবী দিশা পারমার। এই দিশাও একজন অভিনেত্রী। তাকে দেখা গিয়েছিল। ‘প্যায়ার কা দর্দ’ নামে একটি ধারাবাহিকে অভিনয় করতে। এছাড়াও রাহুলের সঙ্গে মিউজিক ভিডিও অ্যালবামে তাকে দেখা যায়।

এই দিশাকে বিগ বসের ঘরে রাহুল বিবাহের প্রস্তাব দেয়। বহু বছর ধরে সম্পর্কে আছেন দিশা ও রাহুল। কিন্তু এত জলদি বিয়ে! এদিন রাহুলকে পাওয়া যায় সাদা শেরওয়ানি আর গোলাপী পাগড়িতে। অন্যদিকে দিশার পরনে গোলাপী লেহেঙ্গা। হাতে চূড়ার সঙ্গে বাঁধা কলিরে। গা ভর্তি গয়না।

দিশা ও রাহুলের বিয়ের ছবি ভাইরাল হতেই দর্শকদের শুভেচ্ছা বার্তা আসতে থাকে। কিন্তু এটা যে এপ্রিল মাস। বোকা হতেই হবে। এই দুজন সত্যি সত্যি একে অপরকে ভালোবাসলেও এখনও বিয়ে করেননি। পুরোটাই নাকি মিউজিক অ্যালবামের জন্য। ভাবা যায়!

প্রসঙ্গত, বিগ বস ১৪-র রানার আপ হন প্রতিযোগি রাহুল বৈদ্য। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ট্রফি ওঠে রুবিনার হাতে। অবশ্য এতে তার আফসোস নেই কিন্তু দিশা দুঃখিত। ঠিক একই রকম ২০০৫ এ ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতার সময় হয়। তৃতীয় স্থানে থেকে যান রাহুল। এই প্রসঙ্গে রাহুল বলেন, ‘আমি আমার ভাগ্যকে সামান্য দোষারোপ করতে পারি। তবে আমি আমার ভাগ্যের ওপর ভরসা রেখে ধন্যবাদ জানাতে চাই, কারণ যা পেয়েছি ভাগ্যের জন্য। যা পেয়েছি তাঁর জন্য অসংখ্য ধন্যবাদ। ১৫ বছর আগে যখন ইন্ডিয়ান আইডলে ছিলাম তখন আমি আলাদা মানুষ ছিলাম, এখন আমি সম্পূর্ণ আলাদা মানুষ, তাই আমার কোনো দুঃখ নেই’।

Avatar

Leave a Comment