Bengali SerialHoop Plus

Adrit-Soumitrisha: আদৃতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর সম্পর্কের রসায়ন যথেষ্ট রোম‍্যান্টিক হলেও শোনা যাচ্ছে, অফস্ক্রিন নাকি তাঁদের মধ্যে কথাবার্তা বন্ধ রয়েছে। প্রথমে এই ঘটনা বিশ্বাসযোগ্য না হলেও কিছুদিন আগেই সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর জন্মদিনে তাঁর সাথে মিঠাই ওরফে সৌমিতৃষার ঠান্ডা ব্যবহার ভিডিওয় ধরা পড়েছে। শোনা যাচ্ছে, আদৃতকে নাকি জন্মদিনের শুভেচ্ছা জানাননি সৌমিতৃষা। বরং এদিন তিনি যে ইন্সটাগ্রাম স্টোরি শেয়ার করেছিলেন তাতে ধরা পড়েছিল একটি মানুষের হৃদয় ভেঙে যাওয়ার কথা। ফলে অনেকেই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছিলেন। এবার এই বিষয়ে মুখ খুললেন সৌমিতৃষা।

গত বছর সৌমিতৃষা একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আদৃতের সাথে তাঁর প্রায়ই ঝগড়া হয়। তবে আদৃত ও সৌমিতৃষার সম্পর্কের বার্তা ধরা পড়ে আদৃতের জন্মদিনের ভিডিওয় যেখানে সবাইকে নিজের জন্মদিনের কেক খাওয়ালেও সৌমিতৃষাকে খাওয়াননি আদৃত। পরে সহশিল্পীদের অনুরোধে সৌমিতৃষার মুখে চকোলেটের টুকরো তুলে দেন তিনি। সৌমিতৃষার মতে, “টাইম উইল স্পিক”। তিনি জানালেন, যে যা ভাবছেন, ভাবতে পারেন। কিন্তু তিনি বিন্দাস আছেন। কারণ তিনি যদি কোনো ভুল না করে থাকেন, তাহলে চিন্তার কোনো বিষয় নেই।

সৌমিতৃষার মতে, ব্যক্তিগত জীবন ও প্রফেশনাল লাইফ সম্পূর্ণ আলাদা। ব্যক্তিগত জীবনে সমস্যা হলেও তার প্রভাব পড়ছে না প্রফেশনাল লাইফে। তবে সৌমিতৃষা জানালেন, আদৃত তাঁর থেকে বয়সে অনেকটাই বড় হলেও দুজনের বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। ফলে আদৃত ও তাঁকে নিয়ে গুজব রটানো বন্ধ করা উচিত। কিন্তু তাঁদের ঝগড়া হতেই থাকে।

সৌমিতৃষা জানালেন, তাঁদের ঝগড়ার বিষয়ে সবাই জানেন। কিন্তু অযথা এই ঘটনা নিয়ে গুজব তৈরি হচ্ছে। তবে সিড-মিঠাই বাস্তব নয়। যতদিন ‘মিঠাই’ আছে, ততদিন সিড ও মিঠাই-এর প্রেম থাকবে বলে জানালেন সৌমিতৃষা।

whatsapp logo