Advertisements

Srabanti Chatterjee: গরমের দুপুরে কার জন্য বুক ধুকপুক করছে শ্রাবন্তীর!

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। কারণ সেখানে বেশ সক্রিয় এই বঙ্গসুন্দরী। সেখানেই নানা রূপে ও অবতারে নিজেকে মেলে ধরেন তিনি।

তবে সেসবের পাশাপাশি কাজের মাঝে ফুরসৎ খুঁজে বেড়াতে যেতেও বেশ ভালোবাসেন এই টলি-অভিনেত্রী। ছুটি পেলেই ব্যাগ বাগিয়ে বেরিয়ে পড়েন। কখনো বিদেশ বিভুঁইয়ের রঙিন প্রকৃতির বুকে মাথা এলিয়ে দেন তিনি, আবার কখনো গ্রাম বাংলার মেঠো পথেও দেখা যায় তাকে। সম্প্রতি এক আবেদনশীল লুকে ধরা দিলেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতেই আপাতত ভাইরাল টলিউডের এই সুন্দরী।

এই রিল ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেল এক অন্য লুকে। তার পরণে রয়েছে গাঢ় নীল রংয়ের একটি টিশার্ট। তবে গলায় রয়েছে একটি ধূসর রংয়ের লোমশ স্কার্ফ। অনেকটা শীতের পোশাকের মতোই দেখতে লাগছে অভিনেত্রীকে। মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, ঘাড়ের কাছ অব্দি নেমে এসেছে তার খোলা হাইলাইটেড চুল, কানে শোভা পাচ্ছে একটি অক্সিডাইজ রিং। আর এই লুকে ও অবতারে একটি হিন্দি রোমান্টিক গানের তালে লিপ দিয়ে এই রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। গানের লাইনে মনের মানুষের জন্য বুকের ধুকপুকানির উল্লেখ রয়েছে। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এটিকে রিল করুন, এটিকে ফিল করুন’।

আর তার এই লুকে অপাতত ঘায়েল তার অনুরাগীরা। অনেকেই তাকে যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমন অনেকেই আবার কটূক্তিও করেছেন। কেউ কেউ তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ‘খুব সুন্দর’, ‘দারুন’ প্রভৃতি শব্দ উপহার দিয়েছেন, আবার কেউ কেউ দিয়েছেন ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি। কেউ আবার কটাক্ষের সুরে তাকে শালীনতার পাঠ পড়িয়ে লিখেছেন, ‘সিনেমা করুন, রাজনীতি করুন, আপনার মত মানুষকে এসব মানায় না’।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow