BollywoodHoop Plus

Ranveer-Deepika: দীপিকার সঙ্গে বিচ্ছেদ রণবীরের!

রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর বিয়ের পর থেকেই তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছে। রণবীরের নগ্ন ছবি বিতর্কেও এই প্রসঙ্গ উঠেছিল। এমনকি দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ রিলিজের সময়ও বারবার উঠে এসেছিল তাঁদের বিবাহ গুঞ্জন। কিন্তু নরমে-গরমে চার বছর পার করে দিলেন রণবীর ও দীপিকা। 2018 সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। সম্প্রতি তাঁদের বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে মুখ খুললেন রণবীর।

সাম্প্রতিক একটি অনুষ্ঠানে তিনি জানালেন, এই ধরনের গুঞ্জন ইচ্ছাকৃত রটানো হচ্ছে। দীপিকা ও তিনি একসাথেই আছেন। রণবীর বলেন, তাঁদের প্রেম শুরু হয়েছিল 2012 সালে। 2022 সালে তাঁদের ভালোবাসার দশ বছর পূর্ণ হল। তাঁরা একে অপরকে সম্মান করেন বলে জানালেন রণবীর। প্রথমবার দীপিকা ও রণবীর জুটিকে দেখা গিয়েছিল সঞ্জয় লীলা ভনশালি (Sanjay Leela Bhansali) পরিচালিত ফিল্ম ‘রাম-লীলা’-য়। তবে রণবীর আবারও দীপিকার সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। শুধু স্ত্রী হিসাবেই নয়, রণবীরের কাছে দীপিকা অভিনেত্রী হিসাবেও যথেষ্ট সম্মানিত। দীপিকা ও রণবীর জুটির অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল ‘বাজিরাও মস্তানি’ ফিল্মেও।

সম্প্রতি মধ্যরাতে অসুস্থ হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। তাঁকে পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। দীপিকার শারীরিক পরীক্ষাও করা হয়েছে। জানা গিয়েছে, বর্তমানে সুস্থ আছেন তিনি।

আপাতত আগামী বছর ‘পাঠান’ মুক্তির অপেক্ষায় রয়েছেন দীপিকা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। আগামী বছর জানুয়ারি মাসে নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’।

whatsapp logo