whatsapp channel

Pallavi Sharma: ‘দত্ত বাড়ির বউয়ের এ কী ধ্যাষ্টামো’! শর্ট স্কার্টে পল্লবীকে দেখে বিষম খাচ্ছেন নেটিজেনরা

পর্দায় কোনো একটি চরিত্র হয়ে উঠতে নিজেদের আমূল বদলে ফেলেন অভিনেতা অভিনেত্রীরা। অনেক সময় কিছু কিছু চরিত্রের সঙ্গে তাদের জীবনের মিল থাকে না। তবুও সেই চরিত্রগুলিকে বাস্তব করে ফুটিয়ে তোলার…

Nirajana Nag

Nirajana Nag

পর্দায় কোনো একটি চরিত্র হয়ে উঠতে নিজেদের আমূল বদলে ফেলেন অভিনেতা অভিনেত্রীরা। অনেক সময় কিছু কিছু চরিত্রের সঙ্গে তাদের জীবনের মিল থাকে না। তবুও সেই চরিত্রগুলিকে বাস্তব করে ফুটিয়ে তোলার নামই হল অভিনয়। অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) এক্ষেত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শক মহলে। মাত্র দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি এখনো পর্যন্ত। কিন্তু দুটি সিরিয়ালেই তাঁর চরিত্রটি পৌঁছেছে খ্যাতির শীর্ষে। নিজের মতো করে দুটি চরিত্রকেই দর্শকদের মনে পৌঁছে দিতে সক্ষম হয়েছেন পল্লবী।

বর্তমানে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে নায়িকা পর্ণার ভূমিকায় দেখা যাচ্ছে পল্লবীকে। চরিত্রটি খুব ভালো ভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হন পল্লবী। তবে অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো নেট মাধ্যমে তেমন সক্রিয় থাকেন না তিনি। ইনস্টাগ্রামে ২ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। ফটোশুটের ছবি এবং শুটিং সেট কিংবা কোথাও ঘুরতে গেলে টুকটাক ছবি শেয়ার করেন তিনি।

Pallavi Sharma: 'দত্ত বাড়ির বউয়ের এ কী ধ্যাষ্টামো'! শর্ট স্কার্টে পল্লবীকে দেখে বিষম খাচ্ছেন নেটিজেনরা

সম্প্রতি একটি ফটোশুটের কিছু ঝলক শেয়ার করা হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সিরিয়ালে পর্ণাকে সবসময় শাড়িতে দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় একেবারে ভিন্ন অবতারে ধরা দেন পল্লবী। ছোট্ট ভিডিওটিতেও মডার্ন লুকে দেখা গিয়েছে তাঁকে। অফশোল্ডার গোলাপি টপের সঙ্গে রূপোলি শর্ট স্কার্ট পরে পোজ দিয়েছেন তিনি। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, ফটোশুটের মাঝে তোলা হয়েছে এটি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শীঘ্রই আসছে’।

পল্লবীর মিষ্টি লুক দেখে মুগ্ধ অনুরাগীরা। তবে অনেকে আবার মন্তব্য করেছেন, তাঁকে শাড়িতেই বেশি মানায়। এমন ধরণের মডার্ন পোশাক না পরলেও তাঁর চলবে। তবে কোনো মন্তব্যের উত্তর দিতে দেখা যায়নি পল্লবীকে। তিনি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় তিনি থাকেন না। শুধু দরকারে ইনস্টাগ্রামে পোস্ট করেন। কে কী বলল না বলল তাতে মাথা ঘামান না পল্লবী। ট্রোলিংকে একেবারেই পাত্তা দেন না তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই