Bengali SerialHoop Plus

Tithi Basu: কার সাথে হানিমুনে গেলেন ছোট পর্দার ‘ঝিলিক’ তিথি!

তিথি বসু (Tithi Basu)-কে কোনো সমালোচনা থামাতে পারেনি। একসময় তাঁর ওজন যথেষ্ট বেড়ে গিয়েছিল। বডি শেমিং-এর শিকার হয়েছিলেন তিনি। কিন্তু তা চ্যালেঞ্জ হিসাবে নিয়ে নিজেকে শেপে ফিরিয়ে এনেছেন তিথি। বর্তমানে তিনি একজন সফল ইউটিউবার। কারণ তিনি নিজের মনের কথা শুনেছেন। তাঁর এই প্রতিচ্ছবি এবার ধরা পড়ল তিথির একটি ইন্সটাগ্রাম রিলে।

তিথি শোনালেন একটি কাহিনী। তবে তা ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে। সমুদ্রের ঢেউয়ের মাঝে তিনি বানিয়েছেন এই ইন্সটাগ্রাম রিল। রিলে তিথির পরনে রয়েছে কালো রঙের ফ্লেয়ারড ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ঢেউয়ের মাঝে ড্রেসটি সামলাচ্ছেন তিথি। তার সাথেই অবলীলায় সামলে নিচ্ছেন ঢেউয়ের ধাক্কাকে। একই ভাবে সাম্প্রতিক কালে নিজের জন্মদিনে ব্রেক-আপের ধাক্কা সামলেছিলেন তিথি। তবু হয়তো কোথাও তাঁর মনের মানুষ রয়েছে কোনো গোপন কুঠুরিতে। অন্তত তিথির ইন্সটাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ড সং ‘কহানি শুনো’ সেই ইঙ্গিত দিচ্ছে। রিলে ভেসে উঠেছে লেখা, একা না থাকলেও ভালোবাসার কথাই হয়তো ভেবে যান প্রতিটি মানুষ।

তিথির বান্ধবী শঙ্খমালা রায় (Shankhamala Roy) এই ভিডিওর নিচে কমেন্ট করে তাঁকে জিজ্ঞাসা করেছেন সমুদ্রের মাঝে জলপরী সাজার কারণ! তিথি লিখেছেন, তিনি হানিমুনে এসেছেন। এমনকি তিনি নিজে অনুমান করতে বলেছেন, হানিমুনে কার সাথে আসতে পারেন তিনি! নিজের জন্মদিনে দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন তিথি। তবে একসময় দেবায়ুধকেই বিয়ে করতে চেয়েছিলেন তিনি। স্পষ্ট বোঝা যাচ্ছে না দেবায়ুধের সাথে তাঁর সম্পর্ক আবারও জোড়া লেগেছে কিনা!

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে তিথি পরিচিত হয়েছিলেন ঝিলিক নামে। এরপর বাংলাদেশের কয়েকটি প্রোজেক্টে কাজ করেছেন তিনি। পরবর্তীকালে পড়াশোনার জন্য অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিলেও আবার নতুন করে অভিনয়ে ফিরতে চান তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)