GossipHoop Plus

Deepika Padukone: সৌন্দর্যে দীপিকাকে বলে বলে দশ গোল দেবে তার ছোট বোন, দেখুন ছবি

বলিউড জগতে দীপিকা পাড়ুকোন এক উল্লেখ্যযোগ্য অবতার। দীর্ঘাঙ্গী, সুন্দরী, স্মার্ট, ভালো অভিনেত্রীদের মধ্যে একজন এই দীপিকা। বলিউড থেকে হলিউড সব জায়গায় দীপিকা নিজের পরিচয় গড়ে তুলেছেন। খুব তাড়াতাড়ি তিনি একটা উল্লেখযোগ্য জায়গায় আসন তৈরি করে নিয়েছেন।

বলিউডে তার অনেক অবদান রয়েছে। একটা সময় কন্নড় ছবি ‘ঐশ্বরিয়া’ দিয়ে শুরু করেন কেরিয়ার। তবে সেই ছবি দিয়ে দীপিকাকে তেমন ভাবে কেউ চেনেনি। বরং, বলিউডের ওম শান্তি ওম দিয়ে বিরাট সাফল্য অর্জন করে নিয়েছেন। কিং খানের বিপরীতে নিজেকে উজাড় করে দিয়েছিলেন তিনি। তখন থেকেই তিনি দর্শকদের কাছে হয়ে উঠলেন ডিম্পল গার্ল।

এই ডিম্পল গার্লের কিন্তু নিজস্ব একটি বোনও রয়েছে। হুবহু তার মতন দেখতে না হলেও তিনিও বেশ চটকদার, দীর্ঘাঙ্গী এবং ছিমছাম। সোশ্যাল মিডিয়ায় দীপিকার বোনও বেশ সক্রিয়। দীপিকার একেবারেই নিজের বোন হলেন অনিশা পাডুকোন (Deepika Padukone’s younger sister Anisha Padukone)। সম্প্রতি, তাকে নিয়ে এদিক ওদিক বেশ চর্চা হচ্ছে। দীপিকা তার পরিবারের নিকট থাকতে খুবই পছন্দ করেন। কাজের মধ্যে ব্রেক পেলেই মা বোনের সঙ্গে ঘুরতে চলে যান, এবং সেই ছবি ভিডিও বোন অনিশা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

তাহলে কি দীপিকার বোন বলিউডে আসতে চলেছেন? সেই জন্যেই কি তাকে নিয়ে চর্চা শুরু হয়েছে? না এমনটা একেবারেই নয়। দীপিকার বোন কখনই বলিউড মুখী হননি। বরং,দীপিকা পাড়ুকোনের ছোট বোন অনিশা পাডুকোন একজন পেশাদার গলফ (golf player) খেলোয়াড়। এই অনিশা যেমন গলফ খেলেন তেমনই বোনের, অর্থাৎ দীপিকার একটি এনজিও (NGO) দেখাশোনা করেন। মানসিক স্বাস্থ্যের সমর্থক দীপিকা পাড়ুকোন। সেই কারণেই তার একটি এনজিও আছে। বর্তমানে দীপিকা ও অনিশা দুজনে মিলে সেটি চালান।

whatsapp logo