অভিনেত্রী শুভশ্রীর উষ্ণ ফটোশ্যুটে উত্তাল সোশ্যাল মিডিয়া, মুহূর্তেই ভাইরাল দৃশ্য

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় তিনি সবসময় সক্রিয় থাকেন। তার গর্ভবতী হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের জানাতে ভোলেননি। এছাড়াও তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে এবং…

HoopHaap Digital Media

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় তিনি সবসময় সক্রিয় থাকেন। তার গর্ভবতী হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের জানাতে ভোলেননি। এছাড়াও তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে এবং সেখানে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়। এছাড়াও তার অনেকদিনের ফটোশুটের ছবি পোস্ট করেন। সম্প্রতি তিনি একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও তাকে দেখা যাচ্ছে না গোলাপি এবং ধূসর রঙের গ্রাউন্ড পড়ে আছে ও অভিনেত্রী পোজ দিচ্ছিন। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার। ইতিমধ্যেই এই ভিডিওতে ৩০ হাজারের বেশি জন লাইক করেছেন। অভিনেত্রীকে ওই সাজে খুবই সুন্দর লাগছে।

প্রসঙ্গত শুভশ্রী বেবি বাম্প এর ছবি দেখে নেটিজেনরা তাকে শুভেচ্ছা বার্তা জানায়। অভিনেত্রী সেই পোস্টের সঙ্গে একবার লিখেছিলেন তার ওই সময়ে টক, মিষ্টি, চকলেট ইত্যাদি খেতে ইচ্ছা করছে তাই তিনি ডায়েট না মেনে সব খাচ্ছে।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষ দিনে কিভাবে সময় কাটাচ্ছেন তেমন ভিডিও পোস্ট করেন। কিছুদিন আগেই রথ যাত্রার দিন তাকে দেখা গিয়েছিল বাড়িতে পুজো করছেন মন দিয়ে। সেই ভিডিও দেখে নেটিজেন সহ টলিউডের কিছু তারকারাও কমেন্ট করেছেন সেখানে। দেখে নিন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

#reelkarofeelkaro

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Leave a Comment