Bengali SerialHoop PlusHoop Viral

‘ইকির মিকির’ ছেড়ে ‘পানি পানি’তে মজলেন গুনগুন, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‘পানি পানি’ আপাতত নেটদুনিয়াকে ‘পানি পানি’ করে দিয়েছে। গত বছর লকডাউনে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই ‘টুম্পা সোনা’ নেচেছিলেন। এই বছর সবাই ‘পানি পানি’-তে মজে গিয়েছেন। এবার তৃণা সাহাও ‘পানি পানি’ নেচে একটি ভিডিও শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

তৃণার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের ফুলস্লিভ লঙ ড্রেস পরে ‘পানি পানি’ নাচছেন তৃণা। তৃণার ভিডিওর ব্যাকগ্রাউন্ড সাদা। ফলে লঙ ড্রেসের রঙ আরো সুন্দর ভাবে ফুটে উঠেছে। তৃণা ভিডিওটি শেয়ার করে নিজেই বলেছেন, নতুন ট্রেন্ড নিয়ে একটা ছোট প্রচেষ্টা করেছেন। তৃণার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আস্থা গিল (astha gill) ও বাদশা (badshah)-র ‘পানি পানি’ গানটি এই মুহূর্তের হিট লিস্টের টপে রয়েছে।

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার টানাপোড়েন। তবে তৃণার অভিনয় নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেটিজেনরা। ‘খড়কুটো’-র টিআরপি কিছুটা কম রয়েছে। তার জন্য অনেকে তৃণার দুর্বল অভিনয়কে দায়ী করেছেন।

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

Related Articles