whatsapp channel

Nusrat Jahan: মাতৃত্বকালীন বিরতি নিয়ে অভিনয়ের আঙিনায় নুসরত, কেক কেটে যাত্রা শুরু ঈশান-জননীর

ঈশান (Yishaan)-এর জন্মের পর এক মাসের মধ্যেই আবারও কাজে ফিরেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ঈশানের জন্মের পর প্রথম তাঁকে দেখা যায় একটি সাঁলোর উদ্বোধনে। সম্প্রতি তিনি শুরু করেছেন অভিজিত গুহ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঈশান (Yishaan)-এর জন্মের পর এক মাসের মধ্যেই আবারও কাজে ফিরেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ঈশানের জন্মের পর প্রথম তাঁকে দেখা যায় একটি সাঁলোর উদ্বোধনে। সম্প্রতি তিনি শুরু করেছেন অভিজিত গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র শুটিং।

Advertisements

লাল রঙের সালোয়ার কামিজ ও সোনালি দুপাট্টা পরে এদিন রেড ভেলভেট কেক কেটে নিজের ভ‍্যানিটি ভ‍্যানে কামব‍্যাক সেলিব্রেশন করলেন নুসরত। অপরদিকে রাজারহাট অঞ্চলে শুরু হয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ -র শুটিং। সেই শুটিং চলবে 8 ই অক্টোবর পর্যন্ত। এরপর এসে যাচ্ছে পুজো। ফলে ওই সময় কিছুদিন বিরতি নেবেন নুসরত।

Advertisements

‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র কাহিনী তিন বন্ধুকে ঘিরে। অনীশ, সুজয় ও মিলি তিনজনেই সচ্ছল পরিবারের সন্তান। কিন্তু চাকরির অভাবে নিজেদের সাধ পূরণের জন্য তারা পকেটমারি শুরু করে। মাঝে শহর থেকে গায়েব হয়ে যায় এক কালীমূর্তি। ঘটনাচক্রে তিন বন্ধুর সঙ্গে দেখা হয় মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকার সঙ্গে। সে নাচের স্কুল চালায়। অনীশ ও রাকার বন্ধুত্ব ক্রমশ পরিণত হয় প্রেমে। কিন্তু অনীশের চৌর্যবৃত্তি সম্পর্কে রাকা জানতে পারলে কি হবে তাদের সম্পর্কের পরিণতি? অনীশের চরিত্রে অভিনয় করছেন সোহম (Soham Chakraborty)  ও রাকার চরিত্রে অভিনয় করছেন নুসরত।

Advertisements

অপরদিকে গত বছর ‘স্বস্তিক সংকেত’ সেরেছিলেন নুসরত। এছাড়াও চলতি বছরে রিলিজ করেছে তাঁর ফিল্ম ‘ডিকশনারি’। ওটিটি প্ল্যাটফর্মে ‘ডিকশনারি’ দেখা যাচ্ছে। অপরদিকে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত অভিনীত ‘এসওএস কলকাতা’ ফিল্ম জি ফাইভ ওটিটিতে দেখা যাচ্ছে। এছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নুসরত।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media