BollywoodHoop Plus

Alia Bhatt: গর্ভবতী অবস্থাতেও নজরকাড়া আলিয়ার এই জিনিসটি

বর্তমানে আলিয়া ভাট (Alia Bhatt) প্রায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের দুই মাস কাটতে না কাটতেই আলিয়া তাঁর আল্ট্রাসোনোগ্রাফির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবর জানিয়েছিলেন। সেই সময় অনেকেই ভেবেছিলেন, আলিয়া হয়তো মাতৃত্বকালীন ছুটি নিয়ে বিশ্রাম করবেন। কিন্তু কার্যতঃ তা হয়নি। আর পাঁচজন মায়ের মতোই আলিয়াও কর্মক্ষেত্রে অ্যাকটিভ রয়েছেন। তবে আলিয়া কিন্তু ম্যাটারনিটি পোশাক পরছেন না। তার পরিবর্তে তাঁকে দেখা যাচ্ছে, সামান্য ঢিলেঢালা পোশাক পরতে। তবে বরাবরের মতোই তার ফ্যাশন সেন্স নজরকাড়া।

অন্তঃসত্বা হওয়ার খবর ভাইরাল হওয়ার পর প্রথমবার আলিয়ার দেখা মিলেছিল মুম্বই এয়ারপোর্টে। ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করে হলিউড থেকে ফিরেছিলেন আলিয়া। সেই সময় তাঁর পরনে দেখা গিয়েছিল কালো রঙের পালাজো, টি-শার্ট ও শ্রাগ। এরপর ‘ব্রহ্মাস্ত্র’-এর গান ‘দেবা দেবা’-র লঞ্চ ইভেন্টে আলিয়ার পরনে দেখা যায় ব্রাউন রঙের র‌্যাপ ড্রেস। এই পোশাকের মাধ্যমে সামান্য স্পষ্ট হয়েছিল তাঁর বেবিবাম্প। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে লাইভে এসেছিলেন আলিয়া। সেখানে তাঁর পরনে ছিল টি-শার্ট ড্রেস। ধর্মা প্রোডাকশনস-এর অফিস থেকে বেরোনোর সময়েও আলিয়ার পরনে দেখা গিয়েছে আকাশি রঙের শর্ট ড্রেস ও সাদা রঙের জ্যাকেট।

আলিয়া চিরাচরিত ম্যাটারনিটি ফ্যাশন অনুসরণ করছেন না। এমনকি নতুন মা সোনম কাপুর (Sonam Kapoor)-এর মতো কালো রঙের পোশাকের উপরেও আস্থা রাখছেন না তিনি। কারণ কালো পোশাকে সামান্য রোগা দেখায়। বরাবরের মতোই স্টাইলিশ পোশাক পরছেন আলিয়া তবে টাইট ফিট হচ্ছে না। পাশাপাশি বেশি গয়না পরতে বা মেকআপ করতেও দেখা যাচ্ছে না তাঁকে।

আগামী সেপ্টেম্বর মাসে রিলিজ করতে চলেছে আলিয়া ও রণবীর (Ranbir Kapoor) জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। এছাড়াও নেটফ্লিক্সে রিলিজ করবে আলিয়ার হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’। রিলিজ করে গিয়েছে আলিয়া প্রযোজিত ফিল্ম ‘ডার্লিংস’। এটিও রিলিজ করেছে নেটফ্লিক্সে। এই ফিল্মে আলিয়া অভিনয়ও করেছেন। ‘ডার্লিংস’ যথেষ্ট প্রশংসিত হয়েছে।

whatsapp logo