whatsapp channel

Rj Praveen: সাত পাকে বাঁধা পড়লেন আরজে প্রবীণ

আরজে প্রবীণ (Rj Praveen), “নাম তো শুনা হি হোগা”। দিনের পর দিন পডকাস্টের মাধ্যমে শ্রোতাদের মনোরঞ্জন করেছেন প্রবীণ। দীর্ঘদিন ধরেই একটি নামী বেসরকারি সংস্থায় রেডিও সঞ্চালক হিসাবে কাজ করছেন তিনি।…

Avatar

Nilanjana Pande

আরজে প্রবীণ (Rj Praveen), “নাম তো শুনা হি হোগা”। দিনের পর দিন পডকাস্টের মাধ্যমে শ্রোতাদের মনোরঞ্জন করেছেন প্রবীণ। দীর্ঘদিন ধরেই একটি নামী বেসরকারি সংস্থায় রেডিও সঞ্চালক হিসাবে কাজ করছেন তিনি। কোনোদিনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেননি প্রবীণ। কেরিয়ার নিয়েই সবসময় মত প্রকাশ করেছেন তিনি। কিন্তু অগ্রহায়ণের হিমেল হাওয়ার মরসুমে নববধূর সাথে ছবি শেয়ার করে নেটিজেনদের চমকে দিলেন প্রবীণ। প্রমাণ করে দিলেন, বিয়েটা বিয়েই, কোনো পাবলিসিটি স্টান্ট নয়। এরপর থেকেই শুভেচ্ছায় ভেসেছেন নবদম্পতি। কমেন্ট সেকশন উপচে পড়েছে ট্রোল বা অভিশাপে নয়, শুধুই আশীর্বাদে।

ইন্সটাগ্রামে মঙ্গলবার ছবিটি শেয়ার করেছেন প্রবীণ। প্রবীণের শেয়ার করা ছবিতে তাঁর পাশে বসে থাকতে দেখা যাচ্ছে নববধূ নিমিতা (Nimita Bahety) । তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সিকুইনের অপূর্ব কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে নিমিতা টিম আপ করেছেন কুন্দনের গয়না। হালকা মেকআপ ও সুন্দর হেয়ারস্টাইলে সকলকে অবাক করেছেন কনে। প্রবীণ পরেছেন গোলাপি রঙের পাঞ্জাবি ও রূপোলি সিকুইনের কারুকার্য সমন্বিত জহর কোট ও সাদা চোস্ত। গোলাপি রঙের সোফায় বসে রয়েছেন নিমিতা ও প্রবীণ। সোফার চারপাশ সাজানো ফুল দিয়ে। ছবি শেয়ার করে রসবোধ প্রকাশ করেছেন প্রবীণ। ক্যাপশনে লিখেছেন, কোথা থেকে কি যে হয়ে গেল! জুড়েছেন আনন্দের ইমোজি।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), আজোপা মুখার্জী (Ajopa Mukherjee)-রা প্রবীণ ও নিমিতাকে জানিয়েছেন শুভেচ্ছা। তবে নিমিতা সম্পর্কে এখনও বিশেষ কিছু জানা যায়নি। কিন্তু তিনিও কলকাতার বাসিন্দা। প্রবীণের অনুরাগীদের কাছে আপাতত ‘রব নে বানা দি জোড়ি’। পরিচালক সৌম্যজিৎ আদক (Soumojeet Adak) বোধহয় টলিউডের তথাকথিত তারকার বিতর্কিত বিয়ের কাহিনী দেখতে ও শুনতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন।

ফলে তিনি প্রবীণ ও নিমিতাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, এটি ছিল দিনের সবচেয়ে সেরা পোস্ট। প্রবীণ ও নিমিতাকে ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফ থেকে নতুন জীবনের জন্য রইল একরাশ শুভেচ্ছার ডালি।

 

View this post on Instagram

 

A post shared by RJ Praveen (@rjpraveen)

whatsapp logo