Bengali SerialHoop Plus

Srijla Guha: নীল ডেনিম জ্যাকেটে শরীর ঢাকলেন সৃজলা, চকচকে নিম্নাঙ্গ থেকে চোখ সরেনি কারোর

‘মন ফাগুন’ কবেই শেষ হয়ে গিয়েছে। সৃজলা গুহ (Srijla Guha) নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও দর্শকদের কাছে তিনি এখনও পিহু হয়েই থেকে গিয়েছেন। ‘মন ফাগুন’ ছিল সৃজলার প্রথম সিরিয়াল। এর আগে মডেলিং করতেন তিনি। প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর কেড়েছেন সৃজলা।সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি সৃজলার আরও কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

সৃজলার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি নীল রঙের ডেনিম জ্যাকেট। জ্যাকেটের কলার সাদা। ছবিগুলি হঠাৎই দেখলে মনে হতে পারে সৃজলার পরনে হয়তো কিছুই নেই। শুধুমাত্র গায়ে ফেলা রয়েছে জ্যাকেটটি। হালকা মেকআপ করেছেন সৃজলা। পায়ে পরেছেন এভিল আই অ্যাঙ্কলেট। ছবিগুলি শেয়ার করে সৃজলা লিখেছেন, কখনও একজন দেবদূত, কখনও নরকের প্রহরী। তবু সবসময়ই একজন শক্তিশালী মহিলা। এই ক্যাপশনের সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি যোগ করেছেন সৃজলা। অভিনেত্রী গীতশ্রী রায় (Getashree Roy) এককথায় সৃজলার এই লুককে বলেছেন ‘কিলার’। তার সাথেই তিনিও জুড়েছেন ভালোলাগার ইমোজি। সৃজলাও প্রত্যুত্তরে লিখেছেন, তিনিও গীতের ফোনকলের অপেক্ষা করছেন।

অভিনেত্রী মল্লিকা মজুমদার (Mallika Mazumder) দিয়েছেন আগুনের ইমোজি। সৃজলার অনুরাগীরাও তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। কিছুদিন আগেই সৃজলা বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-তে। সেখানে লাল রঙের পোশাকে বেলি ডান্স করে মাতিয়ে দিয়েছেন তিনি। একই মঞ্চে হাত মিলিয়েছেন শোয়ের সঞ্চালক ও তাঁর প্রাক্তন প্রেমিক রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র সাথে।

চলতি বছর সৃজলার সাথে রোহনের ব্রেক-আপ হয়ে গেলেও তাঁর কবিতার বই প্রকাশের দিন উপস্থিত ছিলেন রোহন। রোহন ও সৃজলা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ব্রেক-আপের ঘোষণা করেছিলেন।

whatsapp logo