Hoop PlusReality show

Pawandeep Rajan: অরুণিতা অতীত, কাকে বিয়ে করবেন পবনদীপ!

গত বছর 15 ই অগস্ট জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ সেরার শিরোপা জিতেছিলেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। এরপর একাধিক মিউজিক ভিডিওয় গান গেয়েছেন তিনি ও তাঁর বান্ধবী অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে রটেছে একাধিক গুঞ্জন। অরুণিতা একসময় পবনদীপের সাথে মিউজিক ভিডিওয় অভিনয় না করার কথাও ঘোষণা করেছিলেন। তবে তাঁরা একসাথে গান গেয়েছেন। কিন্তু এবার শোনা গেল পবনদীপের বিয়ের কথা।

পবনদীপ ও অরুণিতা বরাবর একে অপরকে ভালো বন্ধু ছাড়া কিছু না বললেও তাঁদের সম্পর্কের গুঞ্জন অব্যাহত থেকেছে। এমনকি অরুণিতার পারিবারিক জীবনেও পড়েছে তার প্রভাব। এর ফলেই পবনদীপের সাথে মিউজিক ভিডিওয় কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন অরুণিতা। সম্প্রতি পবনদীপকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর বিয়ের কথা। পবনদীপ জানিয়েছেন, তাঁর এখন বিয়ে করার মন নেই।

পবনদীপ বলেছেন, এখনও তাঁর বিয়ের জন্য অন্তত সাত বছর দেরি আছে। পবনদীপের বোন রয়েছে। তাঁর বোনের বিয়ের কথা যেভাবে সবাই জানতে পেরেছিলেন, সেভাবেই যদি তাঁর বিয়ে হয়, তাহলে সবাই তাও জানতে পারবেন। তবে পবনদীপ বলেছেন, তাঁর যখন বিয়ে করার ইচ্ছা হবে, তিনি তখন সকলের কাছে জানতে চাইবেন, কাকে তিনি বিয়ে করবেন!

অরুণিতার সাথে পবনদীপের বিয়ের ছবি গত বছর ভাইরাল হয়েছিল। তবে তা পুরোটাই ছিল গ্রাফিক্সের কারসাজি। এই প্রসঙ্গে পবনদীপ মজা করে বলেছেন, তাঁর বিয়ের ছবি যখন বানানোই হচ্ছিল, তখন আরও ভালোভাবে বানানো যেত। তাহলে কি এবার অ্যারেঞ্জড ম্যারেজের পথে হাঁটবেন পবনদীপ?

whatsapp logo