Hoop PlusTollywood

‘বলোতো আমি কে?’ পুরনো ছবি পোস্ট করে চমকে দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার এই নামটা শুনলে আগে কি মনে হবে? প্রথমেই সবার মাথায় আসবে পাখি। ইন্ড্রাস্টিতে মধুমিতা যত না নিজের নামে পরিচিত তার থেকে বেশি পরিচিত তার থেকে বেশি পরিচিত পাখি। অবশ্য পাখি আগের রুপ থেকে বেরিয়ে সম্পূর্ণ অন্য রুপে এখন টেলি ইন্ডাস্ট্রি থেকে ইন্টারনেট মহল কাঁপিয়ে বেড়াচ্ছেন। অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়ে খবরের শিরোনামে থাকেন প্রতিদিন। নিত্যদিনই নানান সাজ থেকে শুরু করে নিজের ফিটনেসের নানান আপডেট নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন মিস মোহময়ী।

আজ দীপাবলি। অন্ধকারকে দূর করে আলোয় ভরিয়ে দেওয়ার দিন। দীপাবলির শুভেচ্ছায় চারিদিক ভরে যাচ্ছে। আর এই দীপাবলির মরশুমে গতকাল ভূত চতুদর্শীতে ফেস্টিভ সাজে সেজে উঠলেন মধুমিতা সরকার। সাদা লেহেঙ্গা চোলিতে লাস্যময়ী মেজাজে পোজ দিলেন অভিনেত্রী। গোটা লেহেঙ্গায় ছিল আয়নার কাজ,সঙ্গে মানানসই কানে লম্বা দুল ও হালকা মেকআপ। শরীরের রূপোলি আভা নিয়ে শুরু মধুমিতার দেওয়ালির উদযাপন। উন্মুক্ত অ্যাবস আর ছিমছিমে চেহারা নিয়ে মাত করে দিলেন টলি ডিভা।

দীপাবলির পাশাপাশি কিন্তু আজ যে আরো একটা বিশেষ দিন।মাঝে এই বিশেষ দিনটির কথাই ভুলে গিয়েছিল সকলে। কিন্তু পাখি ভোলেনি আজকের দিন। আজ তো শিশুদের দিন মানে শিশুদিবস। মধুমিতার বয়স যতই বাড়ুক এখনো তিনি বাচ্চাদের মত আচরণ করেন তা তার কিছু পোস্ট আর খুনশুটি ভরা ভিডিয়ো দেখলে বোঝা যায়। তাই এই বিশেষ দিনটি সবাইকে মনে করিয়ে দিলেন মধুমিতা সরকার।

কি করে বোঝালেন আবার প্রশ্ন জাগছে তো? আরে না না তিনি ও তো ছোট ছিলেন। আর তাই নিজের শৈশবের স্মৃতির পাতা উল্টে একটি মিষ্টি ছবি তুলে ধরলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। ছেলেবেলার ছবিই শুধু পোস্ট করেননি। দিলেন এক মজার বার্তা। আগে ছবিটি একনজরে দেখে নেওয়া যাক। ছোট বাচ্চারা যেরকম ফ্রক পড়ে সেই ফ্রক আর মাথায় কাজলের টিপ, চোখে কাজল আর মাথায় একটা মিষ্টি ঝুটি। ছোটবেলার মধুমিতার সাথে বড় বেলার মধুমিতায় একটু হেড় ফেড় আছে। তখন তিনি একটু গোলুমলু ছিলেন। আর ক্যাপশানে মিষ্টি অভিনেত্রী লিখলেন,”বলো তো আমি কে”? দিয়ে চিল্ড্রেন্স ডে’ র শুভেচ্ছা জানালেন সমস্ত অনুগামীদের। এক মুহূর্তে সব ছবি ভাইরাল।

Related Articles