whatsapp channel

Ranga Bou: লক্ষ্মীপুজোর দিনে ঘাড়ধাক্কা খেলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস!

পুরাতনদের বিদায় জানিয়ে নতুন বছরের আগেই নতুনদের দেখা মিলছে বাংলা টিভি পর্দায়। এর মাঝেই পুরানো জুটিদের ফিরে পাচ্ছে দর্শককূল। তাই 'ত্রিনয়নী'-র পর নতুন আঙ্গিকে গৌরব-শ্রুতি (Gourab-Shruti) জুটি ফিরেছে জি-বাংলার পর্দায়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পুরাতনদের বিদায় জানিয়ে নতুন বছরের আগেই নতুনদের দেখা মিলছে বাংলা টিভি পর্দায়। এর মাঝেই পুরানো জুটিদের ফিরে পাচ্ছে দর্শককূল। তাই ‘ত্রিনয়নী’-র পর নতুন আঙ্গিকে গৌরব-শ্রুতি (Gourab-Shruti) জুটি ফিরেছে জি-বাংলার পর্দায়। স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। গ্রামের মেয়ের উপাখ্যান নিয়েই বাঁধা হয়েছে ধারাবাহিকের গল্প। কিন্তু ধারাবাহিকের শুরুতেই ঘাড়ধাক্কা খেতে হল শ্রুতি দাসকে! ঠিকই শুনেছেন। আসল ঘটনাটা কি? দেখুন।

Advertisements

সম্প্রতি নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে সম্প্রচারকের পক্ষ থেকে। আর এই ভিডিওতেই রয়েছে চমক। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে কুশবাবুর বাড়িতে লক্ষ্মীপুজোর সাজো সাজো রব। আর এর মাঝেই এন্ট্রি নেয় রাঙা বউ। এক্কেবারে গ্রামের মেয়ের আদলে শাড়ি ও সাধারণ পোশাকে এন্ট্রি ঘটে নায়িকার। আর তাকে দেখেই ভিখারি ভেবে বাড়ি থেকে তাড়িয়ে দিতে উদ্যত হলেন সকলেই। ঠিক সেই মুহূর্তে রাঙা বউয়ের মুখে শোনা যায় যে তাকে কাজের মেয়ে হিসেবে ঘরে এনেছেন কুশবাবু। এদিকে কুশবাবু স্মৃতি হারিয়ে একাকার। শেষমেষ রাঙা বউকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ির বাইরে বের করে দিতে উদ্যত হন বাড়ির মহিলারা। ঠিক সেই মুহূর্তে ‘লক্ষ্মীর পাঁচালি’ থেকে দুটি পংক্তি বলে রাঙা বউ বলে যে তাদের বাড়িতেও লক্ষ্মীপুজো হয় কিন্তু তারা এভাবে কাউকে বাড়ির বাইরে বের করে দেয় না। আর এভাবেই নতুন চমক রেখে প্রোমো ভিডিও প্রকাশ হল ‘রাঙা বউ’ ধারাবাহিকের।

Advertisements

আর এই নতুন প্রোমো বেশ মনে ধরেছে দর্শকদের। তারই ছাপ পড়েছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘শুরু থেকেই দারুন হচ্ছে ধারাবাহিকের এপিসোডগুলি’; কেউ আবার লিখেছেন, ‘যেমনটা প্রথম প্রোমো দেখে মনে হয়েছিল তার থেকেও ভালো হচ্ছে’; কেউ আবার বলছেন, ‘অসাধারণ একটা অনুভূতি হচ্ছে এটা দেখে’। তবে দর্শকদের সবথেকে বেশি মনে ধরেছে শ্রুতি দাসের সরলতাভরা অভিনয়। তাই কেউ কেউ নায়িকার প্রশংসায় লিখেছেন, ‘ইনি আমার প্রিয় নায়িকা, খুব ভালো লাগছে’; কেউ আবার এর মাঝে ‘ত্রিনয়নী’কেও খুঁজে পাচ্ছেন নিরন্তর।

Advertisements

প্রসঙ্গত, গ্রামের মেয়ের সাধারণ জীবনধারা ও সরলতা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিক ‘রাঙা বউ’-এর কাহিনী। এই ধারাবাহিকেও অভিনেত্রী শ্রুতি দাসকে নতুন চরিত্রে শ্যামলবর্ণা দেখা গিয়েছে। তবে নতুন এই ধারাবাহিকে যে বর্ণবৈষম্যের কোনো বিষয় উল্লিখিত নেই, সেই বিষয়টি তিনি নিজে জানিয়েছেন কিছুদিন আগে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা