whatsapp channel

“একমাত্র তুমিই সুশান্তকে বাঁচাতে পারতে”, জেনে নিন সুশান্তের জীবনে কে ছিলেন সেই মহিলা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে একটি সপ্তাহ। গত রবিবার দুপুর নাগাদ খবর আসে সিলিং থেকে ঝুলে আত্মহত্যা করেছেন অভিনেতা। এরপরই তুমুল হৈচৈ শুরু হয় গোটা দেশে, ব্যস্ত…

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে একটি সপ্তাহ। গত রবিবার দুপুর নাগাদ খবর আসে সিলিং থেকে ঝুলে আত্মহত্যা করেছেন অভিনেতা। এরপরই তুমুল হৈচৈ শুরু হয় গোটা দেশে, ব্যস্ত হয়ে ওঠে নেট দুনিয়া। নিজেদের প্রিয় অভিনেতাকে হারানোর দুঃখে শোকস্তব্ধ হয়ে পড়েন অগণিত ভক্তরা। সুশান্তের শেষ পোস্টটিতে শোকবার্তার বন্যা বয়ে যায়। সাধারণ মানুষ থেকে শুরু করে সিনেদুনিয়ার তারকারা অভিনেতার মৃত্যুতে পোস্ট মারফত শেষ শ্রদ্ধা জানিয়ে ছিলেন।

কেন আত্মহত্যা করল সুশান্ত? এই প্রশ্নের উত্তর মেলেনি এখনো। জোরকদমে তদন্ত চালিয়ে রেখেছে মুম্বাই পুলিশ। অভিনেতার মৃত্যু রহস্য তদন্তে এখনো পর্যন্ত বহু ব্যক্তিত্বকে জেরা করা হয়েছে, তালিকায় ছিলেন সুশান্তের বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীও, তাঁর বয়ান থেকেই বহু নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। যদিও সুশান্তের মৃত্যুতে নেপোটিজম ইস্যুটিই সবচেয়ে বেশি দায়ী বলে মনে করছেন অনেকেই। এই মর্মে বিহারের মুজাফফরপুরে ৮জন‌ নামিদামি তারকা ও প্রযোজকদের নামে মামলা দায়ের করা হয়েছে।

এরই মাঝে আরও এক নতুন তথ্য পাওয়া গেল অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং এর কাছ থেকে। বন্ধুর মৃত্যুতে আবেগপ্রবন হয়ে খোলা চিঠিতে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার উদ্দেশ্যে তিনি লেখেন, “প্রিয় অঙ্কিতা, এই মুহূর্তে একটা চিন্তাই আমায় কুরে কুরে খাচ্ছে। যদি আমরা ওকে আটকাতাম, ভিক্ষা চাইতাম। সুশান্তের সঙ্গে তোমার বিচ্ছেদ হয়ে গেলেও তুমি শুধু ওকেই ভালবেসেছ। ওর সাফল্য চেয়েছো, ভালো চেয়েছো। ও সব সময়ই তোমার কাছে বিশেষ ছিল। তোমার ভালবাসায় কোন খাদ ছিল না। এখনো তোমার ফ্ল্যাটের নেমপ্লেটে তুমি ওর নাম রেখে দিয়েছো।”

সন্দীপ আরো লেখেন, “আমি জানি একমাত্র তুমিই সুশান্তকে বাঁচাতে পারতে। তোমাদের বিয়ে দেখার স্বপ্ন দেখতাম। ও যদি তোমায় নিজের কাছে রাখতো, তাহলে তুমিই ওকে বাঁচাতে পারতে। তুমি সুশান্ত এর জন্য শুধু প্রেমিকা নও, ওর স্ত্রী, মা, বন্ধু সবকিছুই ছিলে। তোমার জন্য ভালোবাসা রইলো অঙ্কিতা, আমি তোমার মত বন্ধুকে কখনোই হারাতে চাইবো না।” অর্থাৎ অভিনেতার প্রতি অঙ্কিতার ভালোবাসা কতখানি খাঁটি ছিল তাই পোস্ট দেখে সহজে অনুমান করা যায়। এবং বিশেষ সূত্রে জানা গিয়েছিল মনোবিদের কাছেও অঙ্কিতাকে হারানোর দুঃখ শেয়ার করেছিলেন সুশান্ত। তাদের প্রেম কাহিনী সফল না হলেও অঙ্কিতার মনে অভিনেতার জন্য আজীবন আলাদা স্থান রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media