whatsapp channel

Nusrat Jahan: মা হওয়ার পর নুসরতের সবচেয়ে পছন্দ কোন ভিটামিন!

নুসরত জাহান মানে ঠিক কি কি তার উত্তর আপনাদের কাছে যেমন আছে তেমনি উত্তর আছে এই অভিনেত্রীর কাছেও। তিনিও জানেন তিনি আদপে ঠিক কিরকম। দর্শক মহলে তিনি কারোর চোখে চরম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নুসরত জাহান মানে ঠিক কি কি তার উত্তর আপনাদের কাছে যেমন আছে তেমনি উত্তর আছে এই অভিনেত্রীর কাছেও। তিনিও জানেন তিনি আদপে ঠিক কিরকম। দর্শক মহলে তিনি কারোর চোখে চরম সুন্দরী অভিনেত্রী, কেউ কেউ বলেন প্ল্যাস্টিক সার্জারির আগেই কিউটের ডিব্বা ছিলেন এখন একদমই নয়, কারোর চোখে বিপ্লবী, কারোর চোখে ছ্যা ছ্যা, অসহ্য। অনেকের কাছে নুসরত অনেক রকমের।

Advertisements

বিশেষ করে তার বিয়েকে সহবাস আখ্যা দেওয়া, গোপনে মাতৃত্ব নেওয়া এবং সন্তানের পিতার নাম প্রকাশ্যে না আনা, এবং পরবর্তীতে পিতার নাম আনা এই সব মিলিয়ে এক অদ্ভুত গোলক ধাঁধার মধ্যে রেখেছিলেন তিনি তার অনুরাগীদের তথা বাংলার সিনেমা প্রেমী মানুষদের। যারা হয়তো নুসরতের সিনেমা হলে টিকিট কেটে দেখতে যাননি তারাও একদিনে মিডিয়ার প্রচারে নুসরত জাহানকে চিনে নিয়েছেন।

Advertisements

পুত্র সন্তান হওয়ার পর নুসরত একটি স্যালন উদ্বোধনে গিয়েছিলেন। তখন মিডিয়ার মুখোমুখি হন তিনি। সেসময় নুসরত এসে দাঁড়িয়েছেন কঠিন প্রশ্নের মুখে। অভিনেত্রীর ঠোঁটে জবাব ছিল, “বাবা জানে বাবা কে।” এরপর নুসরত এও বলেন যে যশ খুব সুন্দর করে ঈশানকে দেখাশুনা করছে, আমরা দারুন সময় উপভোগ করছি। এরপরেই নুসরত পুরসভার সার্টিফিকেটে ছেলের নথী তৈরি করতে গিয়ে বাবার নাম প্রকাশ্যে আনেন। তার পুত্রের বাবার নামের জায়গায় লেখা দেবাশিস দাশগুপ্ত অর্থাৎ যশ দাশগুপ্ত। অফিসিয়ালি জানিয়েই দিলেন তার সন্তানের বাচ্চার পিতৃ পরিচয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisements

এবারে আসা যাক নুসরত কেন এখনও ভিটামিন বি থ্রি নিচ্ছেন। কী সেই দাওয়াই? যা আপনিও নিতে পারেন চাইলে। সম্প্রতি নুসরত দুটি ছবি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল পেজে, যেখানে তিনি একটি কালো ড্রেসে হাজির এবং ক্যাপশনে লেখা – অন ভিটামিন বি থ্রি… বিউটিফুল, ব্রিলিয়ান্ট, ব্রেভ। অর্থাৎ তিনি নিজেকে বললেন সুন্দরী, বুদ্ধিমতী এবং সাহসী। আপনার কাছে নুসরতের সংজ্ঞা কী?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media