Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বয়সের তোয়াক্কা না করে সাহসী লুকে হাজির শ্রাবন্তী!

দুর্গাপুজো কাটতেই ভ্যাকেশন মোডে চলে গিয়েছেন টলি সেলেবদের একাংশ। নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) পাড়ি দিয়েছেন মালদ্বীপে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও পিছিয়ে নেই। তিনি বেড়াতে গিয়েছেন থাইল্যান্ডে। থাইল্যান্ডের জেমস বন্ড দ্বীপে বেড়াতে গিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী শেয়ার করলেন তাঁর কয়েকটি ছবি।

প্রকৃতপক্ষে, এই দ্বীপটির নাম ‘খাও ফিং কান’। কিন্তু 1974 সালে এই দ্বীপে জেমস বন্ড মুভি ‘দ্য ম্যান উইথ দ্য গোল্ডেন গান’-এর শুটিং হওয়ার পর দ্বীপটি আন্তর্জাতিক পর্যটকদের নজরে আসে। এরপর থেকেই এই দ্বীপটির নাম হয় জেমস বন্ড আইল্যান্ড। সম্প্রতি শ্রাবন্তীও বেড়াতে গিয়েছিলেন জেমস বন্ড আইল্যান্ডে। এই দ্বীপে কিছু ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের নেটের ব্রালেট। ব্রালেটটি হল্টারনেক। ব্রালেটের নেকলাইন যথেষ্ট ডিপ হলেও ফ্লোরাল প‍্যাটার্নের ডিজাইনের কারণে শ্রাবন্তীর ক্লিভেজ যথেষ্ট দৃশ্যমান নয়। ব্রালেটের নিচের অংশে রয়েছে মিরর ওয়ার্ক ও রঙিন সুতোর ডিটেলিং। ব্রালেটের সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন অফ হোয়াইট রঙের কার্গো ট্রাউজার। শ্রাবন্তীর মেকআপ হালকা হলেও যথেষ্ট উজ্জ্বল। দুই চোখ আবৃত রয়েছে সানগ্লাসে। ফলে বোঝা যাচ্ছে না চোখের মেকআপ।

ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। ডান হাতে রয়েছে বিভিন্ন রঙের বিডেড ব্রেসলেট। অদূরেই নীলচে সবুজ রঙের সমুদ্রের উপর দেখা যাচ্ছে লাইমস্টোনের টিলা যা জেমস বন্ড আইল্যান্ডের পরিচিতি। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, জীবন খুব ছোট। তাই মন ভরে বেঁচে নেওয়া উচিত। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর ছবিগুলির প্রশংসা করে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) লিখেছেন, ‘ভ্যাকে গোল’।

চলতি মাসের শেষেই শুরু হতে চলেছে শ্রাবন্তীর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে দেবী চৌধুরানী প্রফুল্লর চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

whatsapp logo